GRID Legends-এ অ্যাপ-মধ্যস্থ কেনাকাটার কোনো স্থান নেই এবং এই রেসিং গেমটি রিলিজ-পরবর্তী মৌসুমী সামগ্রীর প্যাটার্ন অনুসরণ করবে।

সর্বশেষ গেমের খবরে, আমরা শিখেছি যে GRID Legends-এর কোনো ইন-অ্যাপ অর্থপ্রদান থাকবে না। Codemasters Studios এবং Electronic Arts সম্প্রতি গেমটির জন্য সম্পূর্ণ গেমপ্লের ট্রেলার প্রকাশ করেছে এবং আরও বিশদ প্রকাশ করেছে। মোড়ক উন্মোচনের সময়, তারা প্রকাশ-পরবর্তী বিষয়বস্তুর জন্য তাদের পরিকল্পনা এবং গ্রিড কিংবদন্তি কীভাবে রাজস্ব উৎপন্ন করবে তা প্রকাশ করেছে।

রিলিজের পর বিষয়বস্তু দেখার জন্য খেলোয়াড়দের অতিরিক্ত অর্থ প্রদান করতে হবে
Codemasters Studios এবং এর মালিক, EA এর মতে, GRID Legends-এর কোনো ইন-অ্যাপ অর্থপ্রদান থাকবে না, তবে প্লেয়ারদের ডিএলসি ক্রয় করতে হবে রিলিজ-পরবর্তী বিষয়বস্তুর অভিজ্ঞতার জন্য। যারা খেলার পরবর্তী মৌসুমের জন্য প্রস্তুতি নিচ্ছেন, তাদের অবশ্যই খেলার চারটি মৌসুমের কোনো বিষয়বস্তু আলাদাভাবে কেনার প্রয়োজন নেই; 12 মাসেরও বেশি সময় ধরে নিয়মিত বিরতিতে বিভিন্ন অ্যাড-অন প্যাকেজ উপলব্ধ। প্রতিটি অধ্যায় গেমটিতে মোড, রেস ট্র্যাক, আরও গল্পের বিষয়বস্তু এবং আরও নতুন আইটেম নিয়ে আসে।

GRID Legends-এর ডিলাক্স সংস্করণে পোস্ট-সিজন এবং অবশ্যই পোস্ট-মেকানিক্স অন্তর্ভুক্ত থাকবে, যার পরবর্তীটি গেমারদের সমস্ত গাড়িতে দ্রুত আপগ্রেড প্রকাশ করার অনুমতি দেবে। যাইহোক, যারা ডিলাক্স বা পোস্ট-সিজন সংস্করণ কেনার জন্য অতিরিক্ত অর্থ ব্যয় করতে ইচ্ছুক নন তারা এখনও প্রকাশের পরে কিছু বিষয়বস্তু এবং সাপ্তাহিক এবং মাসিক রেসিং চ্যালেঞ্জ এবং পুরস্কারগুলিতে অ্যাক্সেস পাবেন।

GRID Legends গেমটিতে যানবাহনের বৈচিত্র্য সম্পর্কে অনেক কিছু বলার আছে এবং খেলোয়াড়দের ভারী যানবাহন, সুপারকার, মনুষ্যবিহীন যান এবং বৈদ্যুতিক যানবাহনে প্রতিযোগিতা করতে দেয়। এই গেমটিতে, 100টি নির্বাচিত ইভেন্ট ড্রিফ্ট রানের মতো অসংখ্য মোডে অভিজ্ঞতা লাভ করা যেতে পারে। GRID Legends 25 ফেব্রুয়ারি, 2022-এ Xbox X সিরিজ, Xbox S সিরিজ, Xbox One, PlayStation 4, PlayStation 5 এবং PC প্ল্যাটফর্মের জন্য মুক্তি পাবে।