IGN মিডিয়া একটি এক্সক্লুসিভ রিপোর্টে ঘোষণা করেছে যে এই বছর আমরা Gwent World Witcher কার্ড গেমের উপর ভিত্তি করে একটি নতুন এবং পৃথক একক-প্লেয়ার গেম প্রকাশ করতে দেখব।

সর্বশেষ গেমের খবর অনুসারে এবং Aijian মিডিয়ার একচেটিয়া প্রতিবেদন অনুসারে, যা এক ঘন্টা আগে অফিসিয়াল GWENT অ্যাকাউন্ট দ্বারা নিশ্চিত করা হয়েছিল, 2022 সালে, Cidi Project Red Studio গেমারদের কাছে একটি নতুন কাজ উপস্থাপন করবে; একটি একক প্লেয়ার গেম যা অভিজ্ঞতার জন্য আপনাকে অন্য কোন উইচার গেম কিনতে হবে না। আসলে, এই নতুন গেমটি, অনুমিতভাবে কোডনাম প্রজেক্ট গোল্ডেন নেকার, অন্য DLC হওয়ার কথা নয়।

এই নতুন উইচার কার্ড গেমটি Gwent ডেভেলপমেন্ট টিম দ্বারা প্রস্তুত করা হচ্ছে এবং IGN এর মতে, খেলোয়াড়কে একটি আকর্ষক অভিজ্ঞতা প্রদান করতে চায়। আইজিয়ানও খেলোয়াড়দের সাথে প্রকল্পের 6টি শিল্পকর্ম ভাগ করেছে; ছবি, যার মধ্যে চারটি সম্ভবত পোলিশ কোম্পানি সিডি প্রজেক্টের কিছু নতুন গেম কার্ড দেখায়, যার কোডনাম প্রজেক্ট গোল্ডেন নেকার।

Gwent ছিল মূলত The Witcher 3: Wild Hunt-এর একটি জনপ্রিয় মিনি-গেম, এবং পরে গেমারদের কাছে একটি আলাদা মাল্টিপ্লেয়ার কার্ড গেম হিসেবে পরিচিত হয়। তারপরে এসেছিল দ্য উইচার টেলস: থ্রোনব্রেকার গোয়েন্টের স্পিন-অফ হিসাবে এবং ব্যাপকভাবে প্রশংসিত হয়েছিল। প্রজেক্ট গোল্ডেন নেকার পূর্বোক্ত কাজ থেকে ভিন্ন হবে। ডেভেলপমেন্ট টিম এই নতুন গেমটিকে এমন লোকদের কাছে উপস্থাপন করতে চায় যাদের জন্য একক খেলোয়াড়ের অভিজ্ঞতা প্রতিযোগিতামূলক মাল্টিপ্লেয়ার গেমের চেয়ে বেশি গুরুত্বপূর্ণ এবং মূল্যবান।

এই কার্ড গেমটি বেশ কয়েক মাস ধরে পরীক্ষা করা হচ্ছে, এবং সিডি প্রকল্প ইতিমধ্যে এটি উল্লেখ করেছে। এই গেমটির একজন নির্মাতার মতে, যারা এটি সম্পর্কে খুব আগ্রহী, এই ভিডিও গেমটি শীঘ্রই উন্মোচন করা হবে। আইজিয়ান বলেছেন যে আমরা এই বছরের অক্টোবরে একটি নতুন গেমের মুক্তি দেখতে পারি।

নতুন একক-প্লেয়ার কার্ড গেমটি ছাড়াও যা আকর্ষণীয় হতে পারে, আমরা জানি যে 2022 সালের দ্বিতীয় ত্রৈমাসিকে, আমরা Witcher 3-এর 9ম প্রজন্মের সংস্করণের প্রকাশ দেখতে পাব। 9ম প্রজন্মের সংস্করণে আপডেট 8ম প্রজন্মের মালিকদের জন্য বিনামূল্যে এবং প্লেস্টেশন 5, Xbox X সিরিজ | দ্য উইচার 3: ওয়াইল্ড হান্টের 9ম প্রজন্মের সংস্করণের লক্ষ্য প্ল্যাটফর্ম হিসাবে Xbox সিরিজ S এবং PCs চালু করা হয়েছে।