স্কারলেট নেক্সাসের পরিচালক কেনজি আনাবুকি বলেছেন যে তিনি আরও প্রাপ্তবয়স্ক পরিবেশের সাথে গেমটির একটি সম্ভাব্য সিক্যুয়াল তৈরি করতে চান।

স্কারলেট নেক্সাসকে জাপানি রোল প্লেয়িং স্টাইলে 2021 সালের সবচেয়ে গুরুত্বপূর্ণ গেমগুলির মধ্যে একটি হিসাবে বিবেচনা করা যেতে পারে, যা প্রচুর ভক্ত খুঁজে পেতে সক্ষম হয়েছে এবং এই লোকেরা গেমটি নিয়ে এতটাই সন্তুষ্ট যে তারা একটি সিক্যুয়াল তৈরি দেখতে চায়। . এখন মনে হচ্ছে নামকো ব্যান্ডের নির্মাতারা স্কারলেট নেক্সাসের পরবর্তী সংস্করণে কাজ করতে আপত্তি করছেন না; যাইহোক, যদি এই ধরনের একটি কাজ করা হয়, এটি সম্ভবত প্রথম খেলা থেকে ভিন্ন হবে।

স্কারলেট নেক্সাসের পরিচালক কেনজি আনাবুকি সম্প্রতি ইনভার্স ওয়েবসাইটকে একটি সাক্ষাত্কার দিয়েছেন, যেখানে তিনি বলেছেন যে তিনি যদি একটি স্কারলেট নেক্সাস 2 বানাতে চান তবে তিনি এটিকে আরও প্রাপ্তবয়স্ক পরিবেশ দিতে পছন্দ করেন: “যদি একটি সিক্যুয়াল থাকে তবে আমি ব্যক্তিগতভাবে এটি পছন্দ করি। থিম। যুদ্ধ ব্যতীত গেমের অন্যান্য দিকগুলিতে “সুপার পাওয়ার” ব্যবহার করা। আমরা এটিকে আরও প্রাপ্তবয়স্ক দর্শকদের অভিজ্ঞতার জন্য উত্সাহিত করার জন্য গল্পে বা গেমের স্থান এবং সময় ব্যবহার করতে সক্ষম হতে পারি। “উদাহরণস্বরূপ, আমরা অত্যধিক অতিপ্রাকৃত শক্তি থাকার বিপদ বা কীভাবে এটি ব্যবহার করা উচিত তা মোকাবেলা করতে পারি।”

অবশ্য স্কারলেট নেক্সাস 2-এর পরবর্তী সংস্করণ এখনও আনুষ্ঠানিকভাবে নিশ্চিত করা হয়নি। যাইহোক, যদি বিকাশকারীরা একটি নতুন গেম প্রবর্তন করে, খেলোয়াড়রা ভাবতে পারে যে এটি কোন প্ল্যাটফর্মের জন্য প্রকাশিত হবে এবং অষ্টম প্রজন্মের কনসোলের মালিকরা এখনও এই অ্যাকশন-রোল-প্লেয়িং গেমটি উপভোগ করতে সক্ষম হবেন কিনা। আনাবুকি বলেছেন যে যদি এটি তার উপর নির্ভর করে তবে তিনি এই সম্ভাব্য সিক্যুয়ালটি বর্তমান সমস্ত প্ল্যাটফর্মে উপলব্ধ হতে পছন্দ করতেন। “আমার ব্যক্তিগত মতামত হল যে আমি এই সম্ভাব্য সিক্যুয়েলটি লঞ্চের সময় সমস্ত প্ল্যাটফর্ম এবং বিভিন্ন প্রজন্মের কনসোলগুলিকে সমর্থন করতে চাই,” তিনি বলেছেন।