স্টারডিউ ভ্যালি গেমের নির্মাতা নিশ্চিত করেছেন যে এই গেমটির নতুন আপডেটটি নির্মাতাদের কাজকে সহজ করার জন্য আইটেম যুক্ত করা ছাড়া গেমটিতে বেশি সামগ্রী যুক্ত করবে না।

সম্প্রতি, সর্বশেষ গেমের খবরের সময়, এরিক ব্যারন, যিনি স্টারডিউ ভ্যালির নির্মাতা হিসাবে পরিচিত, নিশ্চিত করেছেন যে এই গেমটির জন্য একটি নতুন আপডেট প্রকাশিত হবে। বারুন এই নতুন আপডেট প্রকাশ সম্পর্কে বলেছেন:

“এই আপডেটটি গেমের জন্য তৈরি করা উপকরণগুলির উপর বেশি মনোযোগী। একটি আপডেট যা মিডিয়া সম্প্রদায়ের জন্য জিনিসগুলিকে সহজ করে তোলে৷ অবশ্যই, এই আপডেটের সাথে, গেমের জন্য কন্টেন্টের একটি সিরিজ প্রকাশ করা হবে; “অবশ্যই, এই বিষয়বস্তু ততটা নয়।”

স্টারডিউ ভ্যালির সর্বশেষ আপডেটটি 2020 সালে প্রকাশিত হয়েছে। একটি আপগ্রেড যা একটি স্প্লিট স্ক্রিন, একটি নতুন দ্বীপ, একটি নতুন চাষের এলাকা, নতুন NPC, পাজল এবং আরও অনেক কিছুর আকারে একটি দুই-প্লেয়ারের অভিজ্ঞতার মতো জিনিসগুলিকে উন্নত করে৷ নতুন গেম আপডেট কবে প্রকাশ করা হবে তা এখনও স্পষ্ট নয়। স্টারডিউ ভ্যালির 2016 থেকে এখন পর্যন্ত 20 মিলিয়ন কপি বিক্রির রেকর্ড রয়েছে, যা প্রায় সমস্ত সম্ভাব্য গেমিং প্ল্যাটফর্মে উপলব্ধ।