সাইবারপাঙ্ক 2077-এর 9ম প্রজন্মের সংস্করণটি কয়েক দিন আগে 2022 পর্যন্ত বিলম্বিত হয়েছিল। এখন একই জিনিস সব DLC এবং গেম আপডেট ঘটেছে.

কয়েকদিন আগে, আমরা জেনেছি যে Xbox X সিরিজ, Xbox S সিরিজ এবং PlayStation 5 Cyberpunk 2077-এর মুক্তি 2022 সালের প্রথম ত্রৈমাসিক পর্যন্ত স্থগিত করা হয়েছে। এখন প্রজেক্ট রেড আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেছে যে 2021 সালের শেষ নাগাদ সাইবারপাঙ্ক 2077-এর জন্য কোনও নতুন আপডেট থাকবে না। প্রকৃতপক্ষে, সমস্ত প্রধান সফ্টওয়্যার আপডেট, ডিএলসি এবং যেকোন নতুন বিষয়বস্তু যেমন 9ম প্রজন্মের সংস্করণ, 2022 পর্যন্ত বিলম্বিত হয়েছে। তাই আপনি যদি বিনামূল্যের বিষয়বস্তু, আরও প্রযুক্তিগত আপগ্রেড, 9ম প্রজন্মের সংস্করণ এবং প্রদত্ত DLC খুঁজছেন, তাহলে আপনাকে 2022 সাল পর্যন্ত অপেক্ষা করতে হবে।

আগামী মাসগুলিতে, বিকাশকারীরা সাইবারপাঙ্ক 2077 গেম ডিএলসি সম্পর্কে আরও তথ্য সরবরাহ করবে। ফলস্বরূপ, আপাতত, পোলিশ কোম্পানি সিডি প্রজেক্ট দ্বারা গেমারদের কাছে আনুষ্ঠানিকভাবে গেমের খবর পৌঁছানোর জন্য আমাদের অপেক্ষা করতে হবে; একটি দল যা অধিগ্রহণের জন্য গত কয়েক মাস ধরে বেড়েছে। ভুলে যাবেন না যে দ্য উইচার 3-এর 9ম প্রজন্মের সংস্করণ: ওয়াইল্ড হান্ট 2022 সালের দ্বিতীয় ত্রৈমাসিকে মুক্তি পাওয়ার কথা রয়েছে।

উভয় গেমের 8ম প্রজন্মের সংস্করণের ধারকরা বিনামূল্যে 9ম প্রজন্মের সংস্করণ পাবেন। তাই যদি 9ম প্রজন্মের সংস্করণগুলি 8ম প্রজন্মের সংস্করণগুলির থেকে অনেক ভাল পারফর্ম করে, লক্ষ লক্ষ গেমাররা আরও আনন্দের সাথে নাইটসিটিতে ফিরে যেতে পারে।