Ubisoft অদূর ভবিষ্যতে একটি বিশেষ অ্যাসাসিনস ক্রিড ইভেন্ট ঘোষণা করেছে যা সিরিজের ভবিষ্যত সম্পর্কে তথ্য ভাগ করবে।

ইউবিসফট গতকাল একটি অফিসিয়াল বিবৃতিতে ঘোষণা করেছে যে আমরা সেপ্টেম্বরে একটি বিশেষ অ্যাসাসিনস ক্রিড গেম ইভেন্ট দেখতে যাচ্ছি। এই ইভেন্টটি এই সিরিজকে উত্সর্গ করা হবে এবং এই সিরিজের ভবিষ্যত সম্পর্কে তথ্য প্রকাশ করবে। এই বিশেষ আয়োজনে নতুন অ্যাসাসিনস ক্রিড গেমের প্রচলন হতে পারে বলে অনেকের ধারণা।

সাম্প্রতিক গুজব অনুসারে, পরবর্তী অ্যাসাসিনস ক্রিড গেমটি সাম্প্রতিক বছরের কাজের তুলনায় আকারে ছোট হবে। ব্লুমবার্গ বাসিমের মতে এই গেমের প্রধান চরিত্র হবে অ্যাসাসিনস ক্রিড ভালহাল্লা, তবে কিছু সূত্র বলছে যে গেমটির প্রধান চরিত্র পরিবর্তন হওয়ার সম্ভাবনা রয়েছে। এছাড়াও, এই গেমটি শুধুমাত্র একটি বিশ্ব-ওপেন রোল-প্লেয়িং অ্যাকশন গেমের পরিবর্তে স্টিলথের উপর বেশি ফোকাস করবে।

অ্যাসাসিনস ক্রিড রিফ্ট সম্ভবত 2022 সালের শেষের দিকে বা 2023 সালের প্রথম দিকে মুক্তি পাবে। অ্যাসাসিনস ক্রিড রিফ্ট ছাড়াও, ইউবিসফ্ট নিশ্চিত করেছে যে অ্যাসাসিনস ক্রিড ইনফিনিটি একটি পরিষেবা-ভিত্তিক গেম হবে। এই গেমটি বিভিন্ন সময়ের সাথে ডিল করে এবং বিভিন্ন আপডেট পাবে। এই গেমটি সম্পর্কে বিস্তারিত এবং অতিরিক্ত তথ্য এখনও উপলব্ধ নেই এবং আমাদের অপেক্ষা করতে হবে।