Xbox প্ল্যাটফর্ম ব্যবহারকারীরা শীঘ্রই তাদের কনসোলে 2016 সালের সেরা স্বতন্ত্র গেমগুলির মধ্যে একটি গ্রিম ডন-এর অভিজ্ঞতা লাভ করতে পারবে।

ইন্ডিপেন্ডেন্ট স্টুডিও ক্রেট এন্টারটেইনমেন্ট গতকাল ঘোষণা করেছে যে অ্যাকশন রোল-প্লেয়িং গেম গ্রিম ডন এই সপ্তাহের শেষের দিকে এক্সবক্স সিরিজ এক্স, এক্সবক্স এস সিরিজ এবং এক্সবক্স ওয়ান কনসোলের জন্য মুক্তি পাবে। গেমটি, যা Kickstarter ওয়েবসাইটের ব্যবহারকারীদের সমর্থনে তৈরি করা হয়েছিল, 2013 সালে স্টিম প্ল্যাটফর্মে প্রাথমিক অ্যাক্সেস হিসাবে প্রথম উপলব্ধ ছিল। খেলোয়াড় এবং সমালোচকদের কাছ থেকে ইতিবাচক প্রতিক্রিয়া গেমটির নির্মাতাদেরকে আজ অবধি আপডেট এবং সৃজনশীল ডাউনলোড সামগ্রী সহ গেমটিকে সমর্থন অব্যাহত রাখতে পরিচালিত করেছে।

গেম প্রকাশকের দ্বারা ঘোষিত সর্বশেষ পরিসংখ্যান অনুসারে, এই গেমটির 7 মিলিয়নেরও বেশি কপি এখন পর্যন্ত স্টিম প্ল্যাটফর্মে বিক্রি হয়েছে, যা একটি উল্লেখযোগ্য এবং প্রশংসনীয় সংখ্যা। প্রকাশিত বিবরণ অনুসারে, গ্রিম ডন: ডেফিনিটিভ এডিশন শিরোনামে প্রকাশিত গেমটির এই সংস্করণে ডাউনলোড করা সমস্ত সামগ্রী এবং বিনামূল্যের আপডেট অন্তর্ভুক্ত থাকবে।

দুটি প্রধান সম্প্রসারণ প্যাক, দ্য ফরগটেন গডস এবং অ্যাশেস অফ মালমাউথ, দ্য ক্রুসিবল সহ, গেমটির এই সংস্করণে ক্রেতাদের জন্য উপলব্ধ আইটেমগুলির মধ্যে রয়েছে। গেম ডেভেলপারদের মতে, গেমটির এই সংস্করণে মোট 35টি অনন্য পর্যায় থাকবে, যার মধ্যে অনেকগুলি খেলোয়াড়দের পছন্দের উপর ভিত্তি করে বিভিন্ন পথ অনুসরণ করবে। গেমটির এই সংস্করণটি 3 ডিসেম্বর শুক্রবার মুক্তি পাবে এবং Xbox স্টোরে প্রি-অর্ডারের জন্য আজ $55-এ উপলব্ধ।

এই গেমের গল্পটি কেয়ার্ন নামক যুদ্ধ-বিধ্বস্ত ভূমিতে সংঘটিত হয় এবং খেলোয়াড়দের জন্য বিভিন্ন ধরণের বিভিন্ন শক্তি, অস্ত্র এবং জাদু উপলব্ধ। আরও শক্তিশালী লুট অন্বেষণ এবং আবিষ্কার করা এই গেমের অন্যতম প্রধান এবং আসক্তিমূলক পয়েন্ট। গেমটির এই সংস্করণটিতে 4 জন খেলোয়াড় পর্যন্ত একটি মাল্টিপ্লেয়ার বিভাগ এবং কো-অপ ক্ষমতা থাকবে, যাতে আপনি অন্যান্য বন্ধুদের সাথে বড় এবং বিস্তারিত মানচিত্রটি উপভোগ করতে পারেন।

প্লেস্টেশন এবং নিন্টেন্ডো সুইচ প্ল্যাটফর্মের জন্য গেমটি প্রকাশ করার বিষয়ে এখনও কোনও শব্দ নেই, তবে এটি সম্ভব যে গেমটির এক্সবক্স সংস্করণ প্রকাশের পরে, অন্যান্য কনসোলের জন্য এটির মুক্তির সম্ভাবনা সম্পর্কে আরও খবর পাওয়া যাবে। গ্রিম ডন এখন স্টিম স্টোরে $25 এ উপলব্ধ।