স্পিরিটফেয়ার, এমন একটি খেলা যেখানে আপনি মৃতদের আত্মাকে পরবর্তী জীবনে নিয়ে যান, এক মিলিয়নেরও বেশি কপি বিক্রি হয়েছে।

থান্ডার লোটাস গেমস, স্বাধীন গেম স্পিরিটফেয়ারের স্রষ্টা এবং প্রকাশক, স্পিরিটফারার: ​​ফেয়ারওয়েল সংস্করণ নামে একটি আরও সম্পূর্ণ সংস্করণ প্রকাশ করার সাথে সাথে বলেছিলেন যে কাজটি এক মিলিয়নেরও বেশি খেলোয়াড় কিনেছেন। Spiritfarer এর নির্মাতাদের কাছে ঘোষিত বিক্রয় একটি নিশ্চিত সাফল্য; মৃত্যু সম্পর্কে একটি বিশেষ খেলা.

এই সময়ে, নির্মাতারা বিভিন্ন বিনামূল্যের আপডেটের সাথে স্পিরিটফেয়ারের বিষয়বস্তু বাড়িয়েছেন, এইভাবে গল্পে চরিত্রের সংখ্যা বৃদ্ধি করেছে। ফলস্বরূপ, আপনি যদি এখন উল্লিখিত গল্পের গেমটিতে যান তবে আপনি সম্ভবত অবাক হবেন যে এটির দরকারী গেমপ্লে সময় কতক্ষণ। নির্মাতারা সম্প্রতি একটি নতুন আপডেটের সাথে গেমটিতে একটি নতুন দ্বীপ এবং দুটি নতুন আত্মা যোগ করতে সক্ষম হয়েছেন। স্পিরিটফেয়ারের জন্য সামগ্রী তৈরির প্রক্রিয়া শেষ হয়ে গেছে, তাই তারা তাদের সামগ্রীর চূড়ান্ত সংস্করণের নাম দিয়েছে ফেয়ারওয়েল।

স্পিরিটফেয়ারের পরিচালক বলেছেন যে তার দল এই প্রকল্পের ভালবাসার উত্তর পেয়েছে এবং সবাই খুব খুশি যে তারা এত মানুষের জীবনে প্রবেশ করেছে। তিনি বলেছেন থান্ডার লোটাস গেমস স্টুডিওর সদস্যরা গেমটিতে এমন গল্প বলেছিল যা তাদের বলা উচিত বলে মনে হয়েছিল। ফলস্বরূপ, গেম তৈরি করা তাদের বেড়ে উঠতে সহায়তা করেছে। “আমরা আমাদের হৃদয়ের নীচ থেকে সমস্ত ভক্তদের তাদের সমর্থন এবং এই বিশেষ অর্জনের জন্য ধন্যবাদ জানাতে চাই,” তিনি উপসংহারে বলেছিলেন।

Spiritfarer প্লেস্টেশন 4, Xbox One, Nintendo Switch, Google Stadia এবং PC (Windows, Linux এবং macOS) এ উপলব্ধ।