1047Games ঘোষণা করেছে যে স্প্লিটগেট মাল্টিপ্লেয়ার ফার্স্ট-পারসন শ্যুটার গেমটি বিটাতে কনসোলগুলিতে 15 মিলিয়নেরও বেশি বার ডাউনলোড করা হয়েছে।

সর্বশেষ গেমের খবরগুলির মধ্যে, আমরা শিখেছি যে স্প্লিটগেট শ্যুটার গেমটি, যা পোর্টাল এবং হ্যালো গেম সিরিজ দ্বারা অনুপ্রাণিত হয়েছিল, শুরু থেকেই ডাউনলোডের সংখ্যার দিক থেকে দুর্দান্ত সাফল্য অর্জন করেছে। গেমটি বর্তমানে বিটাতে রয়েছে এবং সম্পূর্ণ সংস্করণ কখন উপলব্ধ হবে তা স্পষ্ট নয়। স্প্লিটগেট এতটাই জনপ্রিয় হয়ে ওঠে যে 1047 গেমস স্টুডিওকে সম্পূর্ণ সংস্করণের প্রকাশ স্থগিত করতে হয়েছিল যাতে এটি নিশ্চিত করতে পারে যে এটি কিছু না হারিয়ে গেমারদের বিশাল বন্যা পরিচালনা করতে পারে।

1047Games Studio স্প্লিটগেট থেকে 2021 কেস বন্ধ করার পরিসংখ্যান ভাগ করেছে, যা গেমটির জনপ্রিয়তা দেখায় এবং ভক্তদের আশ্বস্ত করে যে সম্পূর্ণ সংস্করণটি প্রকাশ করতে অবশ্যই বেশি সময় লাগবে; বিশেষ করে প্রযোজনা দল এখনো বাড়ছে সেই বিবেচনায়। 1047 গেমস স্টুডিও অনুসারে, কনসোলে বিটা রিলিজ হওয়ার পর থেকে 15 মিলিয়নেরও বেশি স্প্লিটগেট প্লেয়ার গেমটি ডাউনলোড করেছেন। শুধুমাত্র 2021 সালের প্রথমার্ধে, স্প্লিটগেটে 7 বিলিয়নেরও বেশি পোর্টাল বা গেট খোলা হয়েছে এবং এখন পর্যন্ত 163 বিলিয়ন মিটার সমস্ত পোর্টালের মাধ্যমে অতিক্রম করা হয়েছে। গেমটির নির্মাতা একটি প্রেস বিজ্ঞপ্তিতে বলেছেন যে এই দূরত্ব পৃথিবী থেকে মঙ্গল গ্রহে তিনটি ভ্রমণের সমান।

সময়ের পরিপ্রেক্ষিতে, আমাদের বলতে হবে যে খেলোয়াড়রা স্প্লিটগেটে মোট 6,167 বছর কাটিয়েছে। এছাড়াও, 108 বিলিয়নেরও বেশি গুলি চালানো হয়েছিল, মোট 6 বিলিয়ন শত্রুকে হত্যা করা হয়েছিল এবং পোর্টালে 2 মিলিয়নেরও বেশি মৃত্যু রেকর্ড করা হয়েছিল, যা সত্যই আশ্চর্যজনক। 1047Games Studios SplitGate গেমটি তৈরি করতে $100 মিলিয়ন পেয়েছে, যার একটি অংশ আরো কর্মী নিয়োগের জন্য ব্যয় করা হয়েছিল। দলটি, যা দূরবর্তীভাবে প্রকল্পগুলিতে কাজ করে, ইলেকট্রনিক আর্টস, টেনসেন্ট, রাইট গেমস এবং 343 ইন্ডাস্ট্রিজের মতো কোম্পানিগুলির প্রাক্তন বিকাশকারীদের দ্বারা গঠিত৷

“আমাদের 2022 সালে স্প্লিটগেট থেকে ভাগ করে নেওয়ার জন্য অনেক কিছু থাকবে,” 1047Games জানুয়ারিতে ভক্তদের প্রতিশ্রুতি দিয়েছিল যে জানুয়ারিতে “উত্তেজনাপূর্ণ জিনিস” আসবে।