EVO ফাইটিং গেম ইভেন্টের হোস্টের টুইটার অ্যাকাউন্ট ঘোষণা করে নিন্টেন্ডো এই বছর থেকে সুপার স্ম্যাশ ব্রোস গেম সিরিজ ব্লক করেছে।

ইভোলিউশন চ্যাম্পিয়নশিপ সিরিজ, বা ইভিও, প্রতি বছর উত্তেজনাপূর্ণ প্রতিযোগিতার আয়োজন করে যেখানে অংশগ্রহণকারীরা একটি প্রতিযোগিতামূলক ভিডিও গেমে প্রতিযোগিতা করে। প্রতি বছর, ইভেন্টের আয়োজকরা শীর্ষস্থানীয় কুস্তি খেলোয়াড়দের লাস ভেগাসে জড়ো হওয়ার জন্য আমন্ত্রণ জানান যাতে উপস্থিতি সহ শ্বাসরুদ্ধকর প্রতিযোগিতায় অংশগ্রহণ করা হয়।

সম্প্রতি, EVO 2022 ইভেন্টের টুইটার অ্যাকাউন্টে ঘোষণা করা হয়েছে যে Nintendo এই ইভেন্টে .Super Smash Bros. সিরিজের উপস্থিতির বিরোধিতা করেছে। “2007 সাল থেকে, আমরা ইভিও ইভেন্টের সময় সুপার স্ম্যাশ ব্রোস সিরিজ থেকে ঐতিহাসিক মুহূর্ত তৈরির সাক্ষী হয়েছি,” ইভিও টুইটার অ্যাকাউন্ট একটি বিবৃতিতে বলেছে৷ আমরা দুঃখিত যে Nintendo এই বছর আমাদের এই উত্তরাধিকার চালিয়ে যেতে দেবে না। “আমরা ভবিষ্যতে সুপার স্ম্যাশ ব্রাদার্সকে আবারও ইভিও প্রতিযোগিতায় এর ভক্তদের সাথে উদযাপন করতে চাই।”

EVO-তে সুপার স্ম্যাশ ব্রোস সিরিজের বিরোধিতা নিয়ে নিন্টেন্ডো এখনও আনুষ্ঠানিকভাবে মন্তব্য করেনি। অবশ্যই, নিন্টেন্ডো গত নভেম্বরে পান্ডাগ্লোবাল নামে একটি ইস্পোর্ট ব্র্যান্ডের সাথে একটি চুক্তি স্বাক্ষর করেছে, যেখানে নতুন ব্র্যান্ডের প্রথম ইভেন্ট হবে একটি অফিসিয়াল সুপার স্ম্যাশ ব্রোস লাইসেন্স। আলটিমেট এবং সুপার স্ম্যাশ ব্রোস। উত্তর আমেরিকায় মেলি নামকরণ করা হয়েছে। হতে পারে PandaGlobal-এর সাথে Nintendo-এর অংশীদারিত্ব EVO-তে .Super Smash Bros. সিরিজের অনুপস্থিতির সাথে সম্পর্কিত।

Super Smash Bros. গেম সিরিজ EVO-এর বিভিন্ন বছরে অনেক উত্তেজনাপূর্ণ মুহূর্ত চিহ্নিত করেছে। অবশ্যই, শেষবার এই ইভেন্টটি ব্যক্তিগতভাবে অনুষ্ঠিত হয়েছিল 2019 সালে, এবং পরবর্তী প্রতিযোগিতাগুলি করোনার বিস্তারের কারণে অনলাইনে অনুসরণ করা হয়েছিল। এছাড়াও, EVO ইভেন্টে .Super Smash Bros. সিরিজের প্রথম উপস্থিতি 2007 এর সাথে সম্পর্কিত, যেখানে সুপার স্ম্যাশ ব্রোস-এর উদ্বোধনীতে কেন হোয়াং নামে একজন খেলোয়াড়। মেলি জিতেছে।

2021 সালের মার্চ মাসে, ঘোষণা করা হয়েছিল যে Sony এর ইন্টারেক্টিভ বিনোদন বিভাগ, Endeavour ট্যালেন্ট এজেন্সির সাথে, EVO ইভেন্টটি কিনেছে। সোনি সেই সময়ে ঘোষণা করেছিল যে টুর্নামেন্টের একটি একচেটিয়া প্ল্যাটফর্ম থাকবে না এবং প্লেস্টেশন ছাড়া অন্য প্ল্যাটফর্মে উপলব্ধ গেমগুলিও প্রতিযোগিতার যোগ্য হবে।