একটি নতুন গুজব অনুসারে, নতুন কিলজোন গেমটি প্লেস্টেশন ভিআর 2 ভার্চুয়াল রিয়েলিটি হেডসেটের অন্যতম কাজ হতে পারে।

সনি পিএস ভিআর 2 ভার্চুয়াল রিয়েলিটি হেডসেটটি ধাপে ধাপে গেমারদের কাছে চালু করা হয়েছিল। সম্প্রতি, সনি ইন্টারেক্টিভ এন্টারটেইনমেন্টের সিইও এবং প্রধান নির্বাহী কর্মকর্তা জিম রায়ান বলেছেন যে প্লেস্টেশন ভিআর 2 এর 20 টিরও বেশি গেম রয়েছে। এখন একটি গুজব রয়েছে যে কিলজোন সেই গেমগুলির মধ্যে একটি হতে পারে।

PSVR2 বিনা প্যারোলে ইউটিউব চ্যানেল, যা ভিআর গেমগুলিতে আগ্রহী গেমারদের মধ্যে নিজের জন্য একটি নাম তৈরি করেছে এবং সঠিক মালিকানাধীন প্রতিবেদন প্রদানের একটি ট্র্যাক রেকর্ড রয়েছে, অনুমান করেছে যে সনি প্লেস্টেশন সপ্তম 2 এর জন্য একটি নতুন কিলজোন গেম প্রকাশ করবে। তিনি বলেছেন যে সাম্প্রতিক বছরগুলিতে, কিলসনের ভার্চুয়াল রিয়েলিটি গেম সম্পর্কে পর্দার আড়ালে কথা বলা হয়েছে; এতটাই যে কমপক্ষে এক পর্যায়ে সুপারম্যাসিভ গেমস পিএসভিআর হেডসেটের জন্য গেমটিতে কাজ করার কথা ছিল।

সূত্রটি বলছে যে সনি এই স্টুডিওটির নির্মাণাধীন পণ্য নিয়ে সন্তুষ্ট ছিল না এবং 2019 সালে, প্রকল্পটি সুপারমাসিও গেমসের হাত থেকে বের করে নেওয়া হয়েছিল, অ্যান্ট ডন গেম এবং দ্য ডার্ক পিকচার্স গেম সিরিজের নির্মাতা। PSVR2 উইদাউট প্যারোল ইউটিউব চ্যানেল থেকে ব্রায়ান পল দাবি করেছেন যে এই ঘটনার পর, গেমটি তৈরির কাজটি প্লেস্টেশনের প্রথম পক্ষের একটি স্টুডিওর উপর অর্পণ করা হয়েছিল। তিনি অনুমান করেন যে প্রকল্পটি তখন থেকে প্লেস্টেশন 5 PS VR2 ভার্চুয়াল রিয়েলিটি হেডসেটের জন্য একটি গেম হয়ে উঠেছে।

গেমের খবর অনুসারে, আমরা আনুষ্ঠানিকভাবে জানি যে কিলসন গেম সিরিজের নির্মাতা গরিলা স্টুডিও বর্তমানে প্লেস্টেশন সপ্তম 2 -এর হরাইজন কল অফ দ্য মাউন্টেনের ফায়ারস্প্রাইট স্টুডিওতে কাজ করছে। কিলজোন সিরিজে সত্যিই হরাইজন সিরিজের মতো ভার্চুয়াল রিয়েলিটি গেম থাকবে কিনা তা দেখার বিষয়।