ডেভেলপাররা এখনও ধ্বংসপ্রাপ্ত কিং: এ লিগ অফ লিজেন্ডস স্টোরির সঠিক প্রকাশের তারিখ ঘোষণা করেনি। তবে এখন ভক্তদের বলা হয়েছে কোন দিন গুরুত্বপূর্ণ নতুন খবরের জন্য তাদের অপেক্ষা করতে হবে।

আপনি যদি Ruined King: A League of Legends Story-এর অভিজ্ঞতার জন্য অপেক্ষা করেন এবং আপনি সাধারণভাবে League of Legends-এর জগতে আগ্রহী হন, তাহলে 16 নভেম্বর (ইরানি সময়) রাত 19:30 টায় একটি “বিশেষ প্রোগ্রামের” জন্য অপেক্ষা করুন। এই রোল প্লেয়িং গেমটির নির্মাতারা শেষ পর্যন্ত সঠিক রিলিজের তারিখ ঘোষণা করবেন বলে আশা করা হচ্ছে। কারণ Ruined King: A League of Legends Story এর 2021 সালে মুক্তির জন্য নির্ধারিত ছিল, এবং অনেকেই জানতে চায় যে এই পণ্যটি শেষ পর্যন্ত কখন আসবে তার নিজস্ব স্টাইলে League of Legends গেমের জগতের প্রসারিত করতে।

মিস ফরচুন, আহরি এবং ইয়াসুও লিগ অফ লিজেন্ডস ইন রুইনড কিং: এ লিগ অফ লিজেন্ডস স্টোরির কিছু সুপরিচিত নায়ক। এয়ারশিপ সিন্ডিকেট স্টুডিও এই রোল প্লেয়িং গেমটির স্রষ্টা হিসাবে প্রবর্তন করা হয়েছে এবং অবশ্যই রায়ট গেমস নিজেই এটি প্রকাশের দায়িত্বে রয়েছে।

PlayStation 5, PlayStation 4, Xbox X Series, Xbox S Series, Xbox One, Nintendo Switch এবং PC এছাড়াও গেমিং প্ল্যাটফর্ম। মজার ব্যাপার হল, Ruined King: A League of Legends Story হল প্রথম লিগ অফ লিজেন্ডস গেম যা কনসোলের জন্য প্রকাশ করা হবে।

লিগ অফ লিজেন্ডস এখন দারুণ সময় কাটাচ্ছে। একদিকে, আর্কেন অ্যানিমেশন, নেটফ্লিক্স অনলাইন নেটওয়ার্কে 9-অংশের সিরিজ হিসাবে, মিডিয়া এবং দর্শকদের দ্বারা অত্যন্ত প্রশংসিত হয়েছে, এবং অন্যদিকে, মাত্র কয়েকদিন আগে, রায়ট গেমস ঘোষণা করেছে যে সমস্ত লিগ অফ লিজেন্ডস গেমস। একসাথে 180 মিলিয়নেরও বেশি সক্রিয় মাসিক ব্যবহারকারী যোগ করুন।