মনে হচ্ছে Ubisoft আনুষ্ঠানিকভাবে 2022 সালের শুরুর দিকে চাইল্ড অফ লাইট গেমের সিক্যুয়াল উন্মোচন করতে পারে।

চাইল্ড অফ লাইট হল ইউবিসফ্টের সবচেয়ে প্রশংসিত গেমগুলির মধ্যে একটি যেটি কখনও সিক্যুয়েল পায়নি এবং অনেকেই আজ এটি চিনতে পারে না৷ কিন্তু আপনি যদি নিজেকে গেমটির একজন ভক্ত বলে মনে করেন, তাহলে আপনার জানা উচিত যে দৃশ্যত 2022 সালের প্রথম দিকে, আমরা কাজের একটি নতুন অংশের উন্মোচন দেখতে যাচ্ছি।

এটি কয়েক বছর আগে ঘোষণা করা হয়েছিল যে চাইল্ড অফ লাইট তার শ্রুতিমধুর সঙ্গীত এবং ভিজ্যুয়াল চিত্রগুলি দিয়ে লাভ করছে৷ কিন্তু 2019 সালে, গেমটির পরিচালক বলেছিলেন যে যখন নতুন চাইল্ড অফ লাইট গেমের গল্পের ধারণা প্রস্তুত ছিল, তখন ইউবিসফ্ট এটি তৈরি করতে অনিচ্ছুক ছিল। কারণ সাম্প্রতিক বছরগুলোতে ইউবিসফটের পরিকল্পনায় এই পণ্যের মডেলটির কোনো স্থান ছিল না।

কিন্তু দৃশ্যত পরিস্থিতির পরিবর্তন হয়েছে। কারণ চাইল্ড অফ লাইট-এর পরিচালক গেমের ভক্তদের বলেছিলেন যে এই পণ্যের শিল্পী “অরোরা এবং ইগনিকুলাসের পরবর্তী বড় অ্যাডভেঞ্চার” এর জন্য চূড়ান্ত নিশ্চিতকরণ পাঠিয়েছেন। চাইল্ড অফ লাইট-এর প্রধান দুটি চরিত্র তারা। “পরের বছরের শুরুতে আরও খবরের জন্য অপেক্ষা করুন,” পরিচালক খুশি হয়ে ভক্তদের বলেছিলেন।

চাইল্ড অফ লাইট, যা প্ল্যাটফর্মার গেমপ্লেকে টার্ন-ভিত্তিক যুদ্ধ এবং ভূমিকা-প্লেয়িং উপাদানগুলির সাথে একত্রিত করে, এটি একটি 2014 Ubisoft পণ্য যা UbiArt ফ্রেমওয়ার্ক গেম ইঞ্জিন দিয়ে তৈরি করা হয়েছে। আপনি এখন Wii U, PlayStation 3, PlayStation Vita, PlayStation 4, Xbox 360, Xbox One, Nintendo Switch, Google Studio এবং PC-এ চাইল্ড অফ লাইট অভিজ্ঞতায় যেতে পারেন৷ অবশ্যই, সনি এবং মাইক্রোসফ্টের 9 তম প্রজন্মের কনসোলগুলিও উপরে উল্লিখিত কাজের 8 ম প্রজন্মের সংস্করণ চালাতে কোনও সমস্যা নেই।