Xbox নিউজ কাস্ট পডকাস্টের একজন ব্যক্তি দাবি করেছেন যে কোয়ালিশনের গিয়ারস অফ ওয়ার 6 গেমটি 2024 বা 2025 সালে মুক্তি পাবে।

এক্সবক্স নিউজ কাস্ট পডকাস্টের নতুন পর্বে র্যান্ড আল থর 19 নামে একজন ব্যক্তি বলেছেন যে উইন্ডোজ সেন্ট্রাল মিডিয়া থেকে কুর্ডেন বাদে, তিনি বিশ্বাস করেন যে মাইক্রোসফ্টের স্টুডিও দ্য কোয়ালিশন একই সময়ে দুটি গেম নিয়ে কাজ করছে। তার মতে, এই গেমগুলির মধ্যে একটি হল গিয়ারস অফ ওয়ার 6, যা 2024 বা 2025 সালে মুক্তি পাবে। অন্যদিকে, আমাদের আরেকটি প্রকল্প রয়েছে যা একটি নতুন আইপি হওয়ার কথা, যেটি গিয়ারস 6 এর থেকে ছোট হবে এবং 2023 সালে চালু হবে।

র্যান্ড আল থর 19 বলেছেন যে ছোট প্রকল্পটির সাথে দ্য ম্যাট্রিক্স অ্যাওয়েকেন্সের এক্সবক্স সংস্করণে এপিক গেমসের সাথে কাজ করার কোনও সম্পর্ক নেই। ভুলে যাবেন না যে আমরা এখানে গুজব সম্পর্কে কথা বলছি এবং প্রোডাকশন স্টুডিও এখনও আনুষ্ঠানিকভাবে Gears 6 বা এই ছোট গেমটি চালু করেনি।

এই বছরের মে/মে, এক্সবক্স স্টুডিও দ্য কোয়ালিশন বলেছিল যে এটি নতুন প্রজন্মের জন্য খেলার জন্য এগিয়ে যাওয়ার জন্য সম্পূর্ণ প্রস্তুত এবং কিছুক্ষণের জন্য নীরব থাকবে। ভুলে যাবেন না যে আমরা জানি যে এই স্টুডিওটি 9ম প্রজন্মের অবাস্তব ইঞ্জিন 5 এর সাথে গেম খেলবে।