Crystal Dynamics Studios একটি টুইট প্রকাশ করেছে যে ঘোষণা করেছে যে ক্লিন্ট বার্টনের পোশাক Hawkeye থেকে Marvel’s Avengers পর্যন্ত।

সর্বশেষ গেমের খবরে, আমরা জানতে পেরেছি যে ডিজনির হকি সিরিজ মার্ভেলের অ্যাভেঞ্জার্স খেলোয়াড়দের একটি বিশেষ উপহার দেওয়ার মাধ্যমে সিজনের শেষ পর্বের সম্প্রচার উদযাপন করছে। 23 ডিসেম্বর, 2022-এ, অ্যাভেঞ্জার্স সুপারহিরো সিরিজ Hawkeye-এ হকি চরিত্রের পোশাকের আয়োজন করেছিল।

মার্ভেলের অ্যাভেঞ্জারস টুইটার অ্যাকাউন্ট ক্রিস্টাল ডায়নামিক্স স্টুডিও সুপারহিরো গেমে তৈরি মার্ভেলের সিনেমা জগতের দ্বারা অনুপ্রাণিত হকি সিরিজের পোশাকের একটি চিত্র উন্মোচন করেছে। অ্যাভেঞ্জার্স গেমের নির্মাতারা 60% ছাড়ে মার্ভেল মুভি ওয়ার্ল্ড থেকে অনুপ্রাণিত 16টি স্কিনগুলির একটি বান্ডিল বিক্রি করছেন; যে বান্ডিলটিতে এই ক্লিন্ট বার্টনের পোশাকও রয়েছে। পদ ছাড়ার পর তিনি কী করবেন তা এই মুহূর্তে অজানা।

Marvel’s Avengers গেমটিতে Marvel-এর সিনেমা জগতের বিভিন্ন স্কিন রয়েছে, যেমন Avengers: Infinity War-এর কালো বিধবার পোশাক। হকি চরিত্রটি এমসিইউ থেকে আরও দুটি স্কিন পেয়েছে। ক্রিস্টাল ডাইনামিক্স যথাক্রমে মে এবং নভেম্বর মাসে অ্যাভেঞ্জারস: এন্ডগেম এবং অ্যাভেঞ্জার্স: এজ অফ আলট্রন থেকে ক্লিন্ট বার্টনকে মার্ভেলের অ্যাভেঞ্জার্সে যুক্ত করেছে।

মার্ভেলের অ্যাভেঞ্জার্স গেমটি বর্তমানে প্লেস্টেশন 5, প্লেস্টেশন 4, এক্সবক্স এক্স সিরিজ, এক্সবক্স এস সিরিজ, এক্সবক্স ওয়ান, পিসি এবং গুগল স্টুডিও প্ল্যাটফর্মে উপলব্ধ।