নির্মাতারা বলছেন যে The Wolf Among Us 2 গেমটি এমনভাবে তৈরি করা হয়েছে যে এমনকি নতুন যারা আমাদের মধ্যে দ্য উলফের অভিজ্ঞতা নেই তারাও এটি উপভোগ করতে পারে।

The Wolf Among Us 2-এর প্রথম অফিসিয়াল ট্রেলার প্রকাশের পর থেকে, অনেকেই এই অভিজ্ঞতার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন৷ ইতিমধ্যে, নির্মাতারা সর্বশেষ গেমের খবরে ঘোষণা করেছেন যে আপনি আমাদের মধ্যে দ্য উলফের অভিজ্ঞতা না থাকলেও, দ্য উলফ আমং আস 2 গেমটি আপনাকে গল্পের সাথে ভালভাবে সঙ্গ দেবে। ফলস্বরূপ, Wolf Amang Ace 2 অভিজ্ঞতায় আগ্রহী ব্যক্তিদের কাউকেই 2013 এবং 2014 এপিসোডিক গেম The Wolf Among U-এর জন্য যেতে হবে না। যাইহোক, কোন সন্দেহ নেই যে প্রশংসিত কাজটি অভিজ্ঞ হওয়ার যোগ্য।

টেলটেলের সিইও বলেছেন, “আমরা চাই প্রতিটি টেলটেল গল্পকার তাদের নিজের দুই পায়ে দাঁড়াতে সক্ষম হোক।” “আমরা মনে করি প্রথম পর্বের [The Wolf Among Us 2] সূচনা কোনো না কোনোভাবে খেলোয়াড়কে বুঝতে সাহায্য করবে যে চরিত্রগুলো বর্তমান পরিস্থিতিতে কেমন আছে।”

The Wolf Amang Ace 2, অবাস্তব ইঞ্জিন দিয়ে নির্মিত, সৌভাগ্যবশত অ্যাডাম হ্যারিংটনকে বিগবির ভূমিকায় এবং এরিন ইভেসকে স্নোর ভূমিকায় দেখাবে। এই সিক্যুয়েলের গল্পটি প্রথম গেমের ঘটনার প্রায় 6 মাস পরে শুরু হয় এবং নিউ ইয়র্ক সিটির বিভিন্ন অংশের চরিত্রগুলিকে চিত্রিত করা হয়।

প্লেস্টেশন 5, প্লেস্টেশন 4, এক্সবক্স এক্স সিরিজের জন্য 2023 সালে আমাদের মধ্যে 2 উলফ | Xbox S সিরিজ, Xbox One এবং PC পাওয়া যাবে। টেলটাইম গেমস স্টুডিও অ্যাথলন গেমসের সাহায্যে এই কাজটি তৈরি করতে অ্যাডহক স্টুডিওর সাথে সহযোগিতা করছে।