পিপল ক্যান ফ্লাই স্টুডিও তার দেহগান ডেভেলপমেন্ট টিমে পাঁচটি নতুন গেমের বিকাশের ঘোষণা দিয়েছে, যার মধ্যে একটি প্রকল্প জেমিনি শিরোনামে স্কয়ার এনিক্সের সহযোগিতায় তৈরি করা হচ্ছে।

পোলিশ স্টুডিও পিপল ক্যান ফ্লাই, যেটি বুলেটস্টর্ম এবং গিয়ারস অফ ওয়ার: জাজমেন্টের মতো গেমগুলি তৈরি করেছে, তার বিকাশ দলে পাঁচটি নতুন গেমের একযোগে বিকাশের ঘোষণা দিয়েছে, যার মধ্যে রয়েছে স্কয়ার এনিক্সের সাথে প্রজেক্ট জেমিনি এবং টেক-টু এর সাথে প্রজেক্ট ড্যাগার। উপরন্তু, Bifrost একই স্টুডিও দ্বারা স্বাধীনভাবে প্রকাশ করা হচ্ছে, এবং আরও দুটি গেম, Vitoria এবং RED, এখনও ধারণা বিকাশে রয়েছে।

এই মুহুর্তে, এই গেমগুলির বিষয়বস্তুর কোনও বিবরণ ভক্তদের সাথে ভাগ করা হয়নি। Outriders হল সর্বশেষ পিপল ক্যান ফ্লাই গেম 2021 সালের এপ্রিলে মুক্তি পেয়েছে। পিপল ক্যান ফ্লাই-এর কর্মকর্তারা দাবি করেছেন যে গেমটি এখনও লাভের পর্যায়ে পৌঁছায়নি এবং এই মুহূর্তে এই স্টুডিওর সদস্যরা কোনও পরিমাণ পাননি। তবে এই গেমটির জন্য নতুন কন্টেন্ট সমর্থন ও প্রদানের প্রক্রিয়া অব্যাহত থাকবে বলে জানা গেছে।

স্টুডিওর সৃজনশীল পরিচালক রোল্যান্ড লেস্টারলিন বলেছেন, “আজকাল, একটি আসল AAA গেমে কাজ করার সুযোগ কম সাধারণ। কিন্তু আমরা সবসময় উদ্ভাবনে আগ্রহী এবং একটি নতুন কাজ তৈরির প্রক্রিয়ায় অংশগ্রহণ করি। “আমরা বর্তমানে প্রতিভাবান এবং কৌতূহলী লোকদের খুঁজছি যারা আমাদের বর্তমানে যে নতুন বিশ্বের দৃষ্টিভঙ্গি তৈরি করতে যেকোন উপায়ে সাহায্য করতে পারে।”

পিপল ক্যান ফ্লাই বর্তমানে কোম্পানির নিউ ইয়র্ক শাখায় কাজ করার জন্য নতুন কর্মী নিয়োগ করছে। আউটরাইডারগুলি PC, PlayStation 5, Xbox X Series এবং S Series, PlayStation 4 এবং Xbox One-এর জন্য উপলব্ধ, এবং গেমের প্রথম বড় সম্প্রসারণ প্যাক, Worldslayer, 30শে জুনের জন্য নির্ধারিত হয়েছে৷