সসেজ রান চালান আপনাকে সসেজের সবচেয়ে খারাপ দুঃস্বপ্নের মধ্য দিয়ে যায়। এই গেমটি মূলত মোবাইলের জন্য প্রকাশ করা হয়েছিল, এবং এর সাফল্যের পরে, এটি নিন্টেন্ডো সুইচ কনসোলের জন্যও প্রকাশ করা হয়েছিল। যদি আমাকে এই গেমটি এক বাক্যে বর্ণনা করতে হয়, আমি বলতে পারি যে এই গেমটি জনপ্রিয় শিরোনাম মারিও পার্টি 1: মিনি গেমস – লিম্বো ড্যান্সের একটি সম্প্রসারণ প্যাক এবং গেমপ্লের দিক থেকে এটিকে বিখ্যাত গেম সুপার মিট বয় এর সাথে তুলনা করা যেতে পারে। যা থেকে অনেক অনুপ্রেরণা নেওয়া হয়েছে। রান সসেজ রান ভীতিকর এবং হাস্যকর দৃশ্যে পূর্ণ যা দুর্বল খেলোয়াড়দের জন্য উপযুক্ত নয় এবং অবশ্যই এতে কোন ভীতিকর উপাদান ব্যবহার করা হয়নি, তবে বিভিন্ন অংশে অনেক মজার জিনিস ব্যবহার করা হয়েছে যা আপনাকে হাসতে বাধ্য করবে হৃদয় PlayDesh ওয়েবসাইটে এই গেমটির পর্যালোচনা নিবন্ধটি পড়তে আমাদের সাথেই থাকুন।

সাধারণভাবে, এই শিরোনামে তিনটি প্লেযোগ্য মোড রয়েছে: একক প্লেয়ার মোড, সারভাইভাল মোড এবং মাল্টিপ্লেয়ার মোড। এটি একটি খুব সহজ কিন্তু মজার গেমপ্লে সহ একটি গেম। আপনি একটি সসেজ হিসাবে খেলেন যা সর্বদা চলছে এবং এগিয়ে চলেছে। বিভিন্ন পর্যায়ে, এই সসেজ পোড়া এবং বিভিন্ন বেদনাদায়ক মৃত্যুর দ্বারা চূর্ণ এবং ধ্বংস না করার চেষ্টা করে। রান সসেজ রান স্পষ্টতই একটি মোবাইল গেমের একটি অংশ যার আক্ষরিক অর্থে একটি বোতাম রয়েছে। মূল চরিত্রটিকে দ্রুত চালানোর জন্য আপনার কাছে শুধুমাত্র একটি বোতাম রয়েছে। এটি টিপে, আপনি পিছনে ঝুঁকে পড়েন এবং একটি নির্দিষ্ট গতি বৃদ্ধি করতে পারেন, কিন্তু এই বোতামটি আপনাকে কিছু বাধার সামনে বিপদ এড়াতে এবং বিপদ এড়াতে দেয়।

একক-প্লেয়ার বিভাগে, যা এক ধরণের গল্পের মোড হিসাবে বিবেচিত হয়, আপনি তিনটি ভিন্ন পরিবেশে অ্যাডভেঞ্চার করেন। এই পর্যায়ে বিভিন্ন বাধা এবং বিপদ এড়াতে হয়, এবং বেশিরভাগ ক্ষেত্রেই এগুলি বেশ অনন্য: উদাহরণস্বরূপ, রান্নাঘরের পরিবেশে, একটি উল্লম্ব ব্লেড রয়েছে যা বিশেষভাবে বাঁকানো সসেজ কাটার জন্য ডিজাইন করা হয়েছে৷ একটি অনন্য অনুভূমিক ব্লেড রয়েছে যা হত্যা করার জন্য ডিজাইন করা হয়েছে৷ সমতল এবং উল্লম্ব উভয় সসেজ, এবং একটি গ্রিল যা উভয় ধরণের সসেজ ধ্বংস করে, সেইসাথে একটি হাতুড়ি এবং হেলিকপ্টার, তারা উভয় প্রকারকে ধ্বংস করতে পারে। শুধুমাত্র সঠিক এবং সঠিক সময়ে, আপনি এই বিপদ থেকে বেঁচে থাকতে পারেন। এই বিপদগুলি গেমপ্লেকে খুব বৈচিত্র্যময় করে তোলে এবং এটি বিরক্তিকর হতে বাধা দেয়। গেমের বিপদগুলি এড়ানোর সময়, আপনি এটির আশ্চর্যজনক সাউন্ডট্র্যাকও শুনতে পারেন, যা আমি খুব শ্রবণযোগ্য বলে মনে করি। প্রতিটি পর্যায়ে, আপনি কয়েনের একটি সিরিজ পাবেন, যা গেমের সাধারণ মুদ্রা, এবং আপনি সেগুলিকে আপনার সসেজের জন্য নতুন স্কিন কিনতে বা নতুন অক্ষর কিনতে এবং তাদের সাথে গেমটি চালিয়ে যেতে ব্যবহার করতে পারেন।

সাধারণভাবে, গেমটির একক-প্লেয়ার মোড খুব বেশি আলোচনাযোগ্য নয়, তবে এটি খেলে আপনি গেমপ্লের সাথে একটি সাধারণ পরিচিতি পেতে পারেন এবং এর বিভিন্ন মেকানিক্স শিখতে পারেন। এই একক প্লেয়ার বিভাগটি আমাদের অন্য মোডগুলিতে নিয়ে আসে যা আসলে অনেক ভাল এবং গেমের মূল ফোকাস। প্রথমত, সারভাইভাল মোড সম্পর্কে কথা বলা যাক, যা আপনি রান সসেজ রান থেকে আশা করবেন। এটি একটি অন্তহীন পর্যায় যা তিনটি ভিন্ন পরিবেশে সংঘটিত হয়: রান্নাঘর, বাগান এবং সৈকত, যেখানে লক্ষ্য যতদিন সম্ভব বেঁচে থাকা। এই বিভাগে, আপনি একক-প্লেয়ার বিভাগে বিদ্যমান সমস্ত বিপদের মুখোমুখি হন। এর শিরোনামের বিপরীতে, বেঁচে থাকার মোড মোটেই কঠিন নয় এবং আপনি সহজেই এটি বেছে নিতে পারেন। এই মোডে প্রতিযোগিতার জন্য অনলাইন লিডারবোর্ড রয়েছে, এটি বারবার পুনরাবৃত্তি করার একটি কারণ হল উচ্চ স্কোর পাওয়া এবং বিশ্বের অন্যান্য খেলোয়াড়দের সাথে প্রতিযোগিতা করা।

তবে গেমের কেন্দ্রীয় মূল এবং প্রধান অংশটি অবশ্যই এর মাল্টিপ্লেয়ার মোড, যেখানে আপনি চার বা আটজন খেলোয়াড়ের সাথে খেলতে পারেন। প্রকৃতপক্ষে, এই মোডটি একটি চার-ব্যক্তির স্ক্রিন এবং একটি আট-ব্যক্তির স্ক্রিন উভয়ই অফার করে। গেমের আট-প্লেয়ার মোডটিকে “প্যানিক রেস” বলা হয় এবং এটি এক ধরনের লাস্ট ম্যান স্ট্যান্ডিং মোড যেখানে আপনি শুধুমাত্র একটি জীবন আইটেম পাবেন, তাই আপনি যদি একবার মারা যান, আপনি রেস থেকে বাদ পড়বেন এবং আবার উপস্থিত হবেন না।

এই বিভাগে, আপনি একক খেলোয়াড় বিভাগে যে সমস্ত বিপদের সম্মুখীন হয়েছেন তার মোকাবেলা করতে হবে এবং উচ্চ স্কোর পেতে আপনাকে তাদের বিরুদ্ধে টিকে থাকতে হবে। আপনি যত বেশি সময় বেঁচে থাকতে পারবেন, তত বেশি পয়েন্ট পাবেন। ফোর-প্লেয়ার মোড, যেখানে স্ক্রিনটি চারটি অংশে বিভক্ত, তাকে “সসেজ রেস” বলা হয় যেখানে আপনাকে আবার ফিনিশিং লাইনে দৌড়াতে হবে, কিন্তু এই মোডে, আপনার সীমাহীন জীবন রয়েছে এবং আপনি যখনই মারা যান, আপনি respawn এবং আপনি দৌড় চালিয়ে যান.

8.0
Score

Pros

  • সুপার উত্তেজনাপূর্ণ মাল্টিপ্লেয়ার বিভাগ
  • বিভিন্ন মোডের অস্তিত্ব
  • বিভিন্ন স্কিন এবং খেলার যোগ্য চরিত্রের উচ্চ বৈচিত্র্যের অস্তিত্ব
  • খুব সহজ এবং মসৃণ গেমপ্লে

Cons

  • ধাপের কম বৈচিত্র্য
  • একক প্লেয়ার গেমপ্লে কিছুক্ষণ খেলার পরে বিরক্তিকর হয়ে ওঠে
  • নতুন পর্যায়ে শত্রুদের বিভিন্নতার অভাব

Final Verdict

যদিও রান সসেজ রান একক প্লেয়ার হিসাবেও খেলার যোগ্য, এটি বেশিরভাগই আপনাকে এর মাল্টিপ্লেয়ার বিভাগের দিকে ঠেলে দেওয়ার চেষ্টা করে। আমি আসলে দেখতে পাচ্ছি কিভাবে দুটি মাল্টিপ্লেয়ার মোড যথেষ্ট মজা দিতে পারে যে আপনি সেগুলি খেলতে ক্লান্ত হবেন না এবং আপনি যখনই খেলবেন তখন আপনি একটি নতুন উত্তেজনাপূর্ণ অভিজ্ঞতা পাবেন।