আজ, আমরা 3D তে তৈরি একটি অ্যাডভেঞ্চার গেমের সাথে পরিচয় করিয়ে দিচ্ছি, যেখানে এই গেমটির গ্রাফিক অংশটি সবচেয়ে আকর্ষণীয় অংশগুলির মধ্যে একটি যা একটি অ্যাডভেঞ্চার গেম সম্পর্কে উল্লেখ করা যেতে পারে। গেমটির নাম NecroBoy Path To Evilship, এবং আজ আমরা PlayDesh সাইটে প্রিয় ব্যবহারকারী এবং বন্ধুদের জন্য এই গেমটি পর্যালোচনা করব। আমাদের সাথে থাকো.
নিন্টেন্ডো স্টোরে অনেক অনুরূপ গেম রয়েছে, যেমন নেক্রোবয় পাথ টু ইভিলশিপ, যেখানে গেম তৈরির নীতি এবং এই গেমগুলির গঠন একই। এই গেমটি সম্পর্কে, এটি বলা যেতে পারে যে এই গেমটি অন্য গেমের ব্যাকগ্রাউন্ড স্ট্রাকচার ব্যবহার করে তৈরি করা হয়েছিল, তবে গল্পগুলির পাশাপাশি চিত্র এবং গ্রাফিক্সের ডিজাইনের পাশাপাশি এই গেমটিতে পরিবেশ এবং শব্দ তৈরি করা হয়েছে। তিনি গেমটির প্রধান বিকাশকারী ছিলেন। তবে নেক্রোবয় পাথ টু ইভিলশিপের মূল গল্পটি অন্যান্য গেম থেকে কীভাবে আলাদা? এই খেলায় আপনি একজন নেক্রোম্যান্সার হিসেবে খেলেন। গেমের শুরুতে, আপনার সেই বিশেষ ক্ষমতা নেই, তবে আপনি আপনার চারপাশের মাইক্রোম্যান্সারদের চেয়ে শক্তিশালী। এটি আপনাকে আপনার ক্ষমতা বাড়াতে এই গেমের অন্যান্য অক্ষর ব্যবহার করতে সক্ষম হতে চায়। গেমটিতে কোনও সংলাপ নেই এবং আপনি

গেমের সমস্ত ধাপগুলি গল্পের মাত্রায় গেমের বাক্সে দেখানো পাঠ্যগুলির সাথে অনুভব করেন। আপনি গেমের প্রধান চরিত্রটি জানার পরে, আপনি বুঝতে পারেন যে তিনি একটি নেতিবাচক চরিত্রে পরিণত হতে চান। এই নেতিবাচক চরিত্রটি মানচিত্রে বিদ্যমান অশুভ সম্পদগুলি ব্যবহার করে এবং তাদের ক্ষমতা ব্যবহার করে পরবর্তী পর্যায়ে যেতে সক্ষম হওয়া উচিত। গেমটিতে ছোট ছোট অক্ষর রয়েছে যা মিনিয়নের মতো গেমের মানচিত্রে আপনার পিছনে ছুটে আসে। এই অক্ষরগুলির এতটা বিচক্ষণতা নেই এবং আপনি সেগুলিকে মানচিত্রে সরানোর মাধ্যমে আপনার অ্যাক্সেস নেই এমন দরজা খুলতে পারেন৷ এই দরজা এবং তাদের মুখোমুখি এই গেমের স্টেজ ধাঁধার অংশ। মূলত, গেমের প্রতিটি পর্যায়ে, একটি বড় মানচিত্র রয়েছে যা গেমের ক্যামেরা আপনাকে এটির সবগুলি দেখতে দেয় না এবং আপনি বিভিন্ন দরজা দিয়ে যেতে পারেন এবং নেক্রোম্যান্সারের বিশেষ ক্ষমতাগুলিও অ্যাক্সেস করতে পারেন যা প্রাপ্ত করার মাধ্যমে প্রাপ্ত করা যেতে পারে। নেক্রোবয় পাথ টু ইভিলশিপ গেমে হালকা বল। এটি আপনার বিশেষ ক্ষমতা যোগ করতে পারে।

আপনি অগ্রগতি হিসাবে, আপনি আরো প্রাণী নিয়ন্ত্রণ নিতে হবে. এই প্রাণীরা আপনার যুদ্ধ করতে পারে এবং আপনার ধাঁধার সমাধান করতে পারে যার জন্য আপনার শারীরিক পরিশ্রম প্রয়োজন। গেমটির গ্রাফিক আলোচনায় বলা উচিত যে NecroBoy Path To Evilship গেমটির প্রতিটি স্টেজে একটি বড় ম্যাপ রয়েছে, যা প্রতিটি স্টেজে গিয়ে এর স্টাইলকে ভালোভাবে পরিবর্তন করে। গেমটির প্রতিটি মানচিত্র ভালভাবে বিস্তারিত এবং গেমটির ডিজাইন শৈলীতে গাঢ় প্রান্ত থাকার কারণে গেমটির আকৃতি খুব আকর্ষণীয় হয়ে উঠেছে।

অবশ্যই, ভাববেন না যে গেমটি সর্বদা কৌশলগত গেমের দিক থেকে এবং চিত্রের কোণ থেকে ক্যামেরা হিসাবে খেলা যেতে পারে। অনেক ক্ষেত্রে, আপনি তৃতীয় ব্যক্তিতে গেমটি খেলেন এবং গেমটির মূল চরিত্রের পিছনে ক্যামেরাটি স্থাপন করা হয়, যা তার নিজস্ব উপায়ে গেমপ্লের বৈচিত্র্যের জন্য অনেক অবদান রাখে। গেমটিতে, তারা অপ্রয়োজনীয় উন্নয়ন এবং সাইড আইটেম যোগ করে গেমটিকে জটিল করেনি এবং একটি ভাল এবং সহজ প্রক্রিয়া সহ একটি গেম তৈরি করেছে যা ভাল করার যোগ্য।

7.0
Score

Pros

  • ক্রমাগত শৈলী গ্রাফিক্স
  • একটি ভাল কমেডি গল্প আছে
  • সব অর্থেই দুর্বৃত্ত

Cons

  • গেমপ্লেতে কোন বিবরণ নেই

Final Verdict

সাধারণভাবে, এটা বলা উচিত যে নেক্রোবয় পাথ টু ইভিলশিপ গেমটিকে একটি খুব ভাল গ্রাফিক শৈলী সহ একটি অ্যাডভেঞ্চার গেম হিসাবে বিবেচনা করা উচিত, যদিও গেমটির সাউন্ড এবং অডিও বিভাগে খুব বেশি কার্যকলাপ দেখা যায়নি, তবে এই গেমটি বিবেচনা করা যেতে পারে। একটি খুব উপযুক্ত গেম, বিশেষ করে তরুণদের জন্য। নিন্টেন্ডো ওয়ার্ল্ড ভেবেছিলাম আমরা আপনাকে এটি করার সুপারিশ করব।