পর্কুপাইনের পতনে আপনি ফিনলে নামে একটি নৃতাত্ত্বিক কবুতরের ভূমিকায় অবতীর্ণ হয়েছেন যিনি সম্প্রতি সেন্ট পিটার্সবার্গে একজন ডাক্তার হিসাবে কাজ করার জন্য পোর্কুপাইনের সুন্দর ছোট শহরে চলে এসেছেন। কাজ করতে উরসুলা। ফিনলে হিসাবে, আপনার রোগীদের যত্ন নেওয়ার সময় আপনার কাছে অনেক কিছু শেখার আছে, এই কারণেই আপনি সম্পূর্ণ করা প্রতিটি চিকিত্সার জন্য আপনাকে গ্রেড করা হয়েছে। আপনার বস আপনার সামগ্রিক রেকর্ডকে পারফরম্যান্স হিসাবে মূল্যায়ন করবেন এবং আপনাকে কী বিবেচনা করতে হবে সে সম্পর্কে গুরুত্বপূর্ণ তথ্য দেবেন।

যাইহোক, সময়ের সাথে সাথে, আপনি বুঝতে পারেন যে একজন ডাক্তার হিসাবে জীবন আপনার প্রত্যাশার মতো উত্তেজনাপূর্ণ নয়, কারণ পর্কুপাইন শহরের লোকেরা সেই সময়ে ঘটে যাওয়া একটি ঘটনার জন্য বেশ কয়েকটি দলে বিভক্ত। এছাড়া পুরো এলাকাটি বন্ধ থাকায় এবং ভবনটি বেহাল দশায় পড়ে যাওয়ায় হাসপাতালের অবস্থা কিছুটা সন্দেহজনক বলে মনে হচ্ছে, কিন্তু সেন্ট উরসুলা হাসপাতালটি পুনর্নির্মাণের জন্য অনুদান বা সরকার কোনো অর্থ রাখেনি।

এই গেমটি সম্পর্কে কিছু আছে, পরিবেশটি দুর্দান্ত, চরিত্রের নকশা দুর্দান্ত এবং আকর্ষণীয়, তবে গল্প অনুসারে গেমটির অনেক অভাব রয়েছে, কিছু গল্পের লাইন ঝুলে রয়েছে, সেগুলি সর্বোত্তমভাবে পরোক্ষভাবে কখনও ফিরিয়ে আনা যায় না। চূড়ান্ত ইভেন্টে, জিনিসগুলি সত্যিই বাড়ে এবং প্রচুর উত্তেজনা তৈরি হয়, কিছু অসঙ্গতি দূর করা হয় এবং খেলাটি জড়িত প্রত্যেকের জন্য স্পষ্ট পরিণতির সাথে শেষ হয়। পর্কুপাইন গল্পের পতনে আপনি অনেক সুন্দর এবং সুন্দর লোকের সাথে দেখা করবেন, তবে একই সাথে আপনি এমন লোকদের সাথেও দেখা করবেন যারা কেবল সমস্যা সৃষ্টি করে।

চরিত্রগুলি খুব ভাল লেখা এবং আপনি তাদের বেশিরভাগের সাথে বন্ধনে আবদ্ধ হন এবং ইন্টারঅ্যাক্ট করেন, তাদের গল্পগুলি শুনতে এবং ছোট শহর সম্পর্কে আরও শিখতে মজা লাগে যা এর সুন্দর মূলের নীচে তার অন্ধকার জগতকে প্রকাশ করে। অনেক প্লট পয়েন্ট বেশ আবেগপ্রবণ এবং আশ্চর্যজনক, আমি স্পয়লার কারণে এখানে আরও বিশদে যাব না। যেহেতু গেমটি আসলে একটি বাস্তব গল্প বলে না, তাই এটি পোর্কুপাইনের বাসিন্দাদের সাথে আবেগ, ক্রিয়া এবং কথোপকথন ব্যবহার করে। তবে এটি একটি সুপার কিউট গেম যা একটি হাসপাতালে কাজ করা বাস্তব লোকদের বাস্তব গল্পের উপর ভিত্তি করে এবং গল্প এবং সংলাপের মধ্যে মজাদার মিনি-গেম রয়েছে।

Fall of Porcupine-এর গেমপ্লে আসলেই বেশ কয়েকটি ভিন্ন ঘরানার মিশ্রণ, মিনিগেমগুলি হাস্যকরভাবে কঠিন হতে পারে, কিন্তু তারপরে আবার, সেগুলি ব্যর্থ হলে তা বিপর্যয়কর ফলাফলের দিকে নিয়ে যায় না। প্রকৃতপক্ষে, এই গেমটি অনেকগুলি বিভিন্ন এবং মজাদার মিনি-গেম অফার করে, উদাহরণস্বরূপ, তাদের মধ্যে একটি হল সিরিঞ্জ ঢোকানোর আগে রোগীর ডান শিরা খুঁজে বের করা বা আপনি আপনার বন্ধু মিয়ার সাথে ঝুড়ি গুলি করতে পারেন৷ যে গেমটি আপনাকে একজন ডাক্তার হিসাবে চ্যালেঞ্জ করে, মিনি-গেমগুলিও আপনার রোগী কতটা অসুস্থ তার উপর নির্ভর করে অসুবিধায় পরিবর্তিত হয়। প্রকৃতপক্ষে, গেমপ্লেটি মূলত সংলাপ এবং মিনি-গেমের মধ্যে বিকল্প হয়, যা অভিজ্ঞতার একটি ভাল অংশ তৈরি করে।

ফিনলে ছাড়াও, তার পাশে বেশ কিছু চরিত্র রয়েছে, যেমন তার সহকারী সহকারী পিয়া এবং সদাচারী কিন্তু একগুঁয়ে কার্ল। এই অক্ষরগুলি সমস্ত ভালভাবে বিকশিত এবং অবশ্যই তাদের নিজস্ব quirks পাশাপাশি একটি পিছনে গল্প আছে. এই ধরনের জিনিসগুলি তাদের কাজের প্রতি ডেভেলপারদের ভালবাসা দেখায়, যা সামগ্রিক অভিজ্ঞতাকে আরও উপভোগ্য করে তোলে। গেমের সমস্ত চরিত্রের একটি প্রাণীর চেহারা রয়েছে যা গল্পের মূল থিমের সাথে ভালভাবে ফিট করে। ফিনলে একটি কবুতর, পিয়া একটি গরু, কার্লের কঠিন প্রহরী একটি রাম, এবং ডাক্তার কিছুটা অভদ্র। ক্রুকভস্কি, এক ধরনের চিতাবাঘ ইত্যাদি। বেশ কয়েকটি পয়েন্টে আপনি সিদ্ধান্ত নেন যে দুই বন্ধুর মধ্যে কোনটি দেখা করবে, তাই সমস্ত দৃশ্য শুধুমাত্র দ্বিতীয় রাউন্ডের পরেই দৃশ্যমান হবে।

অবশ্যই, Fall of Porcupine এর শিল্প শৈলী এবং গ্রাফিক্স খুব মনোরম, পর্কুপাইন শহরের পরিবেশ সত্যিই বিস্ময়কর এবং শহরে হাঁটা মজা এবং উপভোগ্য এবং আপনাকে একটি দুর্দান্ত অনুভূতি দেয়। হাসপাতালের পরিবেশ মাঝে মাঝে কিছুটা ভীতিকর মনে হয়, তবে এটির নিজস্ব অনুভূতি রয়েছে। সাউন্ডট্র্যাকটিও বৈচিত্র্যময় এবং একটি উপযুক্ত পরিবেশ তৈরি করে। এটি রোদ, বজ্রপাত বা ফলহীন পতনের দিন হোক না কেন, গেমটিতে অবশ্যই বিশদে অভাব নেই।

পর্কুপাইন একটি সুন্দর কিন্তু নাটকীয় গল্পের খেলা। আপনি শহরের নাগরিকদের সম্পর্কে আবেগ এবং গল্পে পূর্ণ একটি শ্বাসরুদ্ধকর বিশ্বে ডুব দেবেন এবং আপনি তাদের অভিজ্ঞতা দ্বারা সত্যই অনুপ্রাণিত হবেন। ছোট মিনি-গেমগুলি মাঝখানে একটি সুন্দর পরিবর্তন, তবে এই গেমটি তাদের ছাড়াও দুর্দান্ত হবে। চরিত্রগুলি খুব প্রাণবন্ত এবং এটি আপনাকে পুরো শহরের সাথে পরিচিতির অনুভূতি দেয়। আমি সত্যিই এটি খেলতে উপভোগ করেছি এবং অর্ধেক সুখী এবং অর্ধেক দু: খিত গেমের মধ্য দিয়ে ঘুরেছি।

8.0
Score

Pros

  • সুন্দর এবং মনোরম শিল্প শৈলী
  • খেলার দুনিয়া অন্বেষণ মজার
  • সুন্দর চরিত্র
  • জার্মান শহরের একটি দুর্দান্ত ল্যান্ডস্কেপিং

Cons

  • কিছু অপ্টিমাইজেশান সমস্যা
  • কিছু মিনি-গেমের বর্ণনা আরো বিস্তারিত হতে পারে
  • প্লটটি অসমাপ্ত বলে মনে হচ্ছে

Final Verdict

ফল অফ পর্কুপাইন স্বাস্থ্যসেবা কর্মীদের জন্য একটি প্রেমের চিঠি এবং আমার কাছে এটি মূল্যের মূল্য ছিল, যা আমি মোটেও অতিরঞ্জিত বলে মনে করি না। আপনি যদি একটি সুখী সমাপ্তি চান... এটি আপনার জন্য গেম নয়। যাইহোক, আপনি যদি এমন একটি গেম চান যা আপনাকে স্বাস্থ্যসেবা ব্যবস্থা সম্পর্কে একটি অন্তর্দৃষ্টি দেয়, তাহলে পর্কুপাইন আপনার প্রত্যাশাগুলি খুব ভালভাবে পূরণ করতে পারে। আমি এই গেমটিকে সর্বোত্তম কামনা করি কারণ এটিতে প্রচুর সম্ভাবনা রয়েছে এবং যদিও এটির কয়েকটি সমস্যা রয়েছে তবে আমি এখনও সমস্ত খেলোয়াড়দের কাছে এটি সুপারিশ করি।