প্রথম-ব্যক্তি শ্যুটার গেমগুলি তাদের গেমপ্লেতে অন্যান্য অনুরূপ শিরোনামে ব্যবহৃত একই সূত্র ব্যবহার করে এবং চূড়ান্ত পণ্যটি বেশিরভাগ খেলোয়াড়ের প্রত্যাশার মতোই হবে। গেম ডিসিভ ইনক. এই জিনিসগুলির মধ্যে অ্যাকশন এবং স্টিলথের স্টাইলে একটি স্বাধীন শিরোনাম রয়েছে, যা Xbox One সহ PC এবং নতুন প্রজন্মের কনসোলগুলির জন্য 21 মার্চ, 2023-এ প্রকাশিত হয়েছিল। আপনি যখন স্পাই পার্টি এবং দ্য শিপ উইথ হান্ট: শোডাউন এবং কিছুটা হিরো শুটার মেকানিক্সের মতো শিরোনামগুলিকে একত্রিত করেন তখন আপনি যা পান তা ডিসিভ ইনকর্পোরেটেড, এবং আমি এটি একেবারেই পছন্দ করি।

স্টিলথ উপাদানগুলির সাথে FPS উপাদানগুলির সংমিশ্রণ একটি অনন্য গেমপ্লে তৈরি করে যা সর্বদা শেষ পর্যন্ত সতেজতা এবং নতুনত্বের অনুভূতি বজায় রাখে। সঙ্গীতটি দুর্দান্ত এবং অক্ষরের বিভিন্নতা একাধিক নাটকের জন্য অনুমতি দেয়। এই শিরোনামটি হল এক ধরনের প্রতিযোগিতামূলক অনলাইন গুপ্তচরবৃত্তির খেলা যেখানে আপনার কাজ হল অন্যান্য খেলোয়াড়দের সাথে একসাথে কম্পিউটার হ্যাক করা, তাদের কাছ থেকে তথ্য পাওয়া, তাদের জন্য নিরাপদ ও গোপনীয়তা খোলার জন্য অবশেষে সবচেয়ে গোপন কক্ষে পৌঁছানো, যেখানে আপনাকে একটি স্যুটকেস চুরি করতে হবে এবং এটিকে নিয়ে পালান বিন্দুতে। এই জিনিসগুলি করা একটি খুব আকর্ষণীয় গেমপ্লে লুপ তৈরি করে, যা ঘুরে আসলেই অনন্য।

গেম ডিসিভ ইনক. এটি সংক্ষিপ্ত এবং দ্রুত ম্যাচ সহ অনন্য গেমপ্লে অফার করে। বিভিন্ন অস্ত্র এবং ক্ষমতা সহ অক্ষরের একটি ভাল বৈচিত্র্য রয়েছে, তাই প্রত্যেকে তাদের পছন্দ মতো কিছু খুঁজে পেতে পারে। শেষ পর্যন্ত, শুধুমাত্র একজন গুপ্তচর মিশনটি শেষ করতে এবং পেচেক সংগ্রহ করতে পারে। গেমটি সত্যিই আপনাকে প্রায় সব সময় গুপ্তচরের মতো অনুভব করে, যদিও এটি আপনার জীবনের জন্য একটি ধ্রুবক যুদ্ধ এবং অন্যান্য খেলোয়াড়দের বিরুদ্ধে বুদ্ধিমত্তা। গেমপ্লেটি রাউন্ডে বিভক্ত, প্রতিটি রাউন্ড আপনি একা বা আপনার সতীর্থদের কাছাকাছি থাকার সাথে শুরু হয় এবং একটি ছদ্মবেশ হিসাবে একটি এলোমেলো NPC বরাদ্দ করা হয়।

এখন আপনাকে স্টাফ, গার্ড, টেকনিশিয়ান এবং অবশেষে ব্রিফকেস রুমে প্রবেশ করতে আপগ্রেড, কী কার্ড এবং ইন্টেল সংগ্রহ করতে হবে। আপনি সংগ্রহ করার সাথে সাথে, আপনি আপনার ছদ্মবেশ সমতল করেন যাতে আপনি নাগরিক থেকে স্টাফ, গার্ড, টেকনিশিয়ান, ভিআইপি পর্যন্ত কক্ষে অবাধে প্রবেশ করতে পারেন – অথবা কয়েকটি এড়িয়ে সরাসরি গার্ড বা ভিআইপি-তে যেতে পারেন। ডিসিভ ইনকর্পোরেটেড প্রতিযোগিতার সবচেয়ে বড় প্লাস পয়েন্ট যেটি অফার করে তা হল এর গতি। ছদ্মবেশী যান্ত্রিকতা এবং সরল দৃষ্টিতে লুকিয়ে থাকার প্রকৃতি মারামারির মধ্যে নিস্তেজ মুহূর্তগুলিকে উত্তেজনাপূর্ণ, প্যারানয়েড অচলাবস্থায় পরিণত করে।

এই শিরোনামে, যথেষ্ট অলঙ্করণ রয়েছে যা খেলোয়াড়দের তাদের প্রিয় চরিত্রগুলিকে ব্যক্তিগতকৃত করতে দেয় এবং আপনি সেগুলি কিনতে আসল অর্থ ব্যবহার করতে পারেন, আসলে, এই গেমটিতে অ্যাপ-মধ্যস্থ অর্থপ্রদান রয়েছে, তবে এই ক্রয়গুলি শুধুমাত্র প্রসাধনী এবং এখনও আনলক করা যেতে পারে। খেলা খেলে। কখনও কখনও গেমটি ডিসিভ ইনক. কর্মক্ষমতার পরিপ্রেক্ষিতে, এটি ফ্রেম রেট কমে যাওয়ার মতো সমস্যা নিয়ে আসে এবং কোনো আপাত কারণ ছাড়াই হঠাৎ করে 120 fps থেকে 13 fps-এ নেমে যেতে পারে। গেমের মানচিত্রগুলি বেশ বৈচিত্র্যময়, এবং অনেকেরই নরম-লক করা অবস্থান, বা অনুপস্থিত টেক্সচার বা জিনিসগুলি দুর্গম স্থানে রাখা আছে।

নান্দনিকতার পরিপ্রেক্ষিতে, গেমটি খুব ভাল পারফর্ম করে এবং বিভিন্ন ভিজ্যুয়াল ইফেক্ট অফার করে যা আপনি আগে খুব কমই সম্মুখীন হয়েছেন। মানচিত্রগুলি বৈচিত্র্যময় এবং বেশ সহজভাবে ডিজাইন করা হয়েছে এবং লুকানোর জন্য অনেক জায়গা রয়েছে, চরিত্র এবং অবস্থানগুলি সবই দর্শকদের কাছে 70 এর দশকের পরিবেশকে বোঝায়। গেমটির চরিত্রের মডেলিংটি আনন্দদায়কভাবে সম্পন্ন হয়েছে, এবং আপনি কিছুটা কার্টুনিশের আশা করতে পারেন, যা সত্যিই মজাদার এবং আরামদায়ক অভিজ্ঞতা প্রদানের জন্য লাগে। সঙ্গীতটি যথেষ্ট ভাল এবং চিত্তাকর্ষক এবং গেমটির সামগ্রিক থিমের সাথে ভালভাবে ফিট করে এবং এটি সম্পর্কে আমার কোন অভিযোগ নেই। তবে আমি চাই চরিত্রগুলির মধ্যে আরও সংলাপ থাকত, যা পরিবর্তে চরিত্রগুলির নৈতিক গুণাবলীকে শক্তিশালী করতে পারে। বন্দুকের শব্দগুলি ভালভাবে সম্পন্ন হয়েছে এবং আপনার কাছাকাছি কী ঘটছে তা জানতে যথেষ্ট জোরে।

9.0
Score

Pros

  • গেমপ্লে লুপ সুপার মজা
  • মেকানিক্স ভালভাবে বাস্তবায়িত হয়
  • মহান গভীরতা সঙ্গে বিস্তারিত মানচিত্র
  • গেমপ্লে তাজা মনে হয়

Cons

  • মানচিত্রের ঘূর্ণন ভালভাবে প্রয়োগ করা হয় না এবং প্রায়শই পুনরাবৃত্তি মানচিত্রের দিকে নিয়ে যায়
  • স্টিলথকে পুরস্কৃত করা হয়, যখন আন্দোলনকে শাস্তি দেওয়া হয়
  • কিছু ক্ষেত্রে ফ্রেম রেট কমে গেছে

Final Verdict

গেম ডিসিভ ইনক. হান্ট শোডাউনে ব্যবহৃত সফল সূত্রের উপর একটি চমত্কার গ্রহণ, এটি এর কিছু সেরা ধারণা নেয় এবং তাদের উপর একটি নতুন স্পিন রাখে। ক্লুগুলি পান এবং বসের ঘরে যান, এখানে হ্যাক কনসোলগুলি ছাড়া এবং আপনি ব্রিফকেসের জন্য শেষ ঘরে যান এবং তারপরে প্রস্থান করুন - যেভাবেই হোক আপনি যখন উদ্দেশ্যটি পাবেন, উভয় খেলোয়াড়দের জন্য আপনাকে আর চিহ্নিত করা হবে না, কিন্তু আপনি একটি পাওয়ার-আপ পাবেন যা আপনাকে অন্যান্য খেলোয়াড়দের দেখতে অনুমতি দেবে। সর্বোপরি, এটিতে একটি দুর্দান্ত একক মোড রয়েছে এবং একটি দুর্দান্ত ত্রয়ী মোডও রয়েছে। এখানে আমাদের একটি দুর্দান্ত বিজয়ী সূত্র রয়েছে যা বন্ধুদের সাথে করা অনেক মজার, যদিও আমি এটির দ্বৈত মোড থাকতে চাই। আমি সহজেই বলতে পারি যে এটি আমার প্রিয় গেমগুলির মধ্যে একটি যা আমি খেলেছি।