PlayDesh
খবর

দক্ষিণ কোরিয়ায় স্ট্রে গেমকে বয়স হিসাবে শ্রেণীবদ্ধ করা হয়েছিল

স্ট্রে অ্যাডভেঞ্চার গেমের বয়স রেটিং সম্প্রতি দক্ষিণ কোরিয়ায় নিবন্ধিত হয়েছে।

কয়েক মাস আগে, ব্লুটুয়েলভ স্টুডিওস ঘোষণা করেছিল যে স্ট্রের মুক্তি 2022 সালের প্রথম দিকে স্থগিত করা হয়েছে। যাইহোক, দেখে মনে হচ্ছে আমরা শীঘ্রই এই গেমটি সম্পর্কে আরও তথ্য দেখতে পাব।

গেমাতসুর মতে, স্ট্রে সম্প্রতি দক্ষিণ কোরিয়ার রেটিং কমিটির (GRAC) বয়স বিভাগে স্থান পেয়েছে। Ghostwire: Tokyo এবং Monster Hunter Rise-এর PC সংস্করণের জন্য পূর্বে রেকর্ড করা অনুরূপ বয়সের রেটিংগুলির উপর ভিত্তি করে, মনে হচ্ছে আমরা অদূর ভবিষ্যতে স্ট্রের জন্য একটি প্রকাশের তারিখ দেখতে পাব।

স্ট্রে একটি একাকী বিড়ালের গল্প বলে যে তার পরিবার থেকে বিচ্ছিন্ন। তিনি এখন একটি সাইবার সিটিতে হারিয়ে গেছেন, বিভিন্ন পরিবেশে ঘুরে বেড়াচ্ছেন, পালানোর পথ খুঁজছেন এবং একই সাথে তার অ্যাডভেঞ্চারের সময় ধাঁধা সমাধান করছেন। বিভিন্ন ধরণের ড্রুডের সাথে “বিপজ্জনক প্রাণী”ও রয়েছে। খেলোয়াড়দের অগ্রগতির জন্য চৌকস এবং দক্ষতা থাকতে হবে এবং B12 নামে একটি ছোট ড্রোনও রয়েছে, যা পুরো গেম জুড়ে সাহায্য করে।

স্ট্রে গেমটি প্লেস্টেশন 5, প্লেস্টেশন 4 এবং পিসি প্ল্যাটফর্মের জন্য বিকাশাধীন। গেমটির প্রকাশক অন্নপূর্ণা ইন্টারঅ্যাকটিভ, গত মাসে ঘোষণা করেছে যে গেমটি এখনও এই বছর মুক্তির জন্য নির্ধারিত রয়েছে।

Related posts

Star Wars: Hunters মুক্তির তারিখ আবার 2023 পর্যন্ত বিলম্বিত হয়েছে

admin
2 years ago

স্টিম ডেক থেকে রিটার্নাল গেমের পিসি পোর্ট সমর্থন করার সম্ভাবনা

admin
2 years ago

সাইবারপাঙ্ক 2077 হল 2021 সালের সর্বাধিক বিক্রিত স্টিম গেমগুলির মধ্যে একটি৷

admin
3 years ago
Exit mobile version