PlayDesh
খবর

গল্পের প্রধান ডিজাইনার, হিলো ইনফিনিট, গেম ডেভেলপমেন্ট স্টুডিও ছেড়ে চলে গেছেন

হ্যালো ইনফিনিটের প্রধান গল্পকার অ্যারন লিন্ড ঘোষণা করেছেন যে তিনি রায়ট গেমসে যোগ দিতে 343টি শিল্প ছেড়েছেন।

সর্বশেষ গেমের খবর অনুযায়ী, হিলো ইনফিনিটির গল্পের প্রধান ডিজাইনার অ্যারন লিন্ড সম্প্রতি ঘোষণা করেছেন যে তিনি মাইক্রোসফ্টের 343 ইন্ডাস্ট্রিয়াল স্টুডিও ছেড়েছেন এবং লিগ অফ লিজেন্ডসের স্রষ্টা রায়ট গেমসে যোগ দিয়েছেন। তিনি টুইটারে একটি আকর্ষণীয় এবং সৃজনশীল উপায়ে এই খবরটি শেয়ার করেছেন।

লিন্ড তার অনুগামীদের সাথে নিওন জেনেসিস ইভাঞ্জেলিয়ন অ্যানিমে সিরিজের দুটি পর্বের দুটি ছোট ক্লিপ শেয়ার করেছেন, “আপনি পরবর্তী কী দেখতে পাবেন” বিভাগটি দেখিয়েছেন; পার্থক্যের সাথে যে তিনি 343টি শিল্প থেকে পৃথক হওয়ার এবং রাইট গেমসে যোগদানের বিষয়টিকে এই দুটি অংশের সাবটাইটেল আকারে হাস্যরসাত্মক উপায়ে ব্যাখ্যা করেছেন। লিন্ড বলেছেন:

“আমাকে কিছু তিক্ত খবর বলতে হবে: আমি 2022 সালে নতুন চাকরির সুযোগ খুঁজতে 343টি শিল্প ছেড়ে যাচ্ছি। এটি আমার জন্য একটি খুব কঠিন সিদ্ধান্ত ছিল। হিলো ইনফিনিটি আমার জীবনের একটি অর্জন যা আমি চিরকাল গর্বিত থাকব। আমি খুব খুশি যে আমি এর নির্মাণে ভূমিকা রাখতে পেরেছি।

আমি আমার জীবনের সেরা গেমিং প্রকল্পে কাজ করার জন্য 343 ইন্ডাস্ট্রিজের আমার প্রিয় সহকর্মীদের ধন্যবাদ জানাতে চাই; আমি হিলো ইনফিনিটি ভয়েস অভিনেতাদের অনন্য দলের কাছেও কৃতজ্ঞ যারা গেমের মানকে সব ক্ষেত্রে উন্নত করেছে। পরিশেষে, সেই সব খেলোয়াড়দের ধন্যবাদ যারা আমাদের এই উন্মত্ত যাত্রায় সঙ্গ দিয়েছেন। “আপনি আমার জন্য 2021 সালকে একটি চমৎকার বছর বানিয়েছেন।”

লিন্ড রায়ট গেমসের গবেষণা ও উন্নয়ন বিভাগে যোগদান করেছে, যেটিকে নতুন গেমিং ধারণা নিয়ে কাজ করার দায়িত্ব দেওয়া হয়েছে। 2021 সালের শেষের দিকে, রাইট গেমারদের জন্য দুটি নতুন গেম, The Ruined King এবং Hextech Mayhem, প্রকাশ করেন এবং তার পরবর্তী দুটি গেম, Conv/rgence এবং Song of Nunu উন্মোচন করেন।

লিন্ড শ্যাকনিউজ এবং ডেসট্রাকয়েডের লেখক এবং মিডিয়া সম্পাদক হিসাবে ভিডিও গেমগুলিতে তার কর্মজীবন শুরু করেছিলেন। তিনি পরবর্তীতে 2008 সালে গিয়ারস অফ ওয়ার সিরিজে একজন বিষয়বস্তু লেখক হিসাবে যোগদান করেন, তারপরে তিনি গিয়ারস অফ ওয়ার 3 এবং মিডল আর্থ: শ্যাডো অফ মর্ডরের জন্য গল্পের বিষয়বস্তু লিখতে শুরু করেন।

লিন্ড গিয়ারবক্স স্টুডিওস ব্যাটলবোর্ন সহ-লেখেন। পরে তিনি গিল্ড ওয়ার্স 2: লিভিং ওয়ার্ল্ড-এ গল্পকার হিসেবে কাজ করেন। তারপর ডেসটিনি 2: শ্যাডোকিপের জন্য গল্পের বিষয়বস্তু লেখার জন্য তিনি বাঞ্জিতে যোগ দেন। এটি অবশেষে 2019 সালের মাঝামাঝি সময়ে 343টি শিল্পে যোগদান করেছে।

Related posts

কোজিমা প্রোডাকশন অপরাধীদের ভয় দেখিয়েছে যে তারা কোজিমাকে সন্ত্রাসী ভেবে ভুল করেছে

admin
2 years ago

Ruined King: A League of Legends Story থেকে নতুন তথ্য প্রকাশের তারিখ ঘোষণা করা হচ্ছে

admin
3 years ago

স্ট্রের প্লাটিনাম ট্রফি পেতে 100 বার মিও

admin
2 years ago
Exit mobile version