PlayDesh
খবর

oughty Dogg Studios 2020 সালের মে মাসে একটি নতুন গেমে কাজ শুরু করবে

নেট ডগ স্টুডিওর নতুন গেম, নিল ড্রেকম্যান দ্বারা তৈরি, একটি প্রকল্প যা এখন দুই বছরেরও বেশি সময় ধরে কাজ করছে।

সর্বশেষ গেমের খবর অনুযায়ী, NaughtyDog স্টুডিওর একজন গুরুত্বপূর্ণ সদস্যের Linkedin অ্যাকাউন্টের তথ্য অনুযায়ী, স্টুডিওর অঘোষিত এবং অজানা প্রকল্পের কাজ কখন শুরু হয়েছিল তা নির্ধারণ করা হয়েছিল; আনচার্টেড 4: এ থিফস এন্ড এবং দ্য লাস্ট অফ আস-এর নির্মাতা নেচা ড্রেকম্যান বর্তমানে কাজ করছেন।

এই জল্পনাটি সামার গেম ফাস্ট 2022-এ নিশ্চিত করা হয়েছিল, যদিও মিডিয়া বেশ কয়েক মাস ধরে অনুমান করছিল যে বিভিন্ন ইঙ্গিত রয়েছে যে naughty dog গেম স্টুডিওতে একই সময়ে তিনটি প্রকল্প থাকতে পারে। The Last of Us Part I (Last of Us remake), The Last of Us অনলাইন গেম এবং সবশেষে Neil Drakeman-এর নতুন গেম হল এমন কিছু কাজ যা naughty dog গত কয়েক মাস ধরে কাজ করছেন। Josh Sherr, Uncharted: The Lost Legacy এবং The Last of Us Part II এর সহ-লেখক, তার অফিসিয়াল লিঙ্কডইন অ্যাকাউন্টে ঘোষণা করেছেন যে তিনি মে 2020 থেকে “লেখক এবং গল্পকার” হিসাবে একটি নতুন গেমে কাজ করছেন৷ এবং এটি অঘোষিত৷

Uncharted: The Lost Legacy এবং The Last of Us Part II পরিচালনার ট্র্যাক রেকর্ড সহ, কার্ট মারজু তার টুইটার অ্যাকাউন্টে আনুষ্ঠানিকভাবে নিশ্চিত করেছেন যে তিনি সোনির নতুন এবং অঘোষিত গেম ডিরেক্টরদের একজন।

The Last of Us Part I 2শে সেপ্টেম্বর প্লেস্টেশন 5 এবং পরে PC প্ল্যাটফর্মের জন্য মুক্তি পাবে৷ অন্যদিকে, আমরা সম্ভবত 2023 সালে বড় অনলাইন গেম The Last of Us-এর মুক্তি দেখতে পাব।

এটি আকর্ষণীয় বলে মনে হচ্ছে যে নতুন গেম নটিডগ স্টুডিও তৈরির জন্য প্রথম পদক্ষেপ নেওয়ার পর এখন দুই বছরেরও বেশি সময় কেটে গেছে। কিছু দিন আগে, নিল ড্রেকম্যান বলেছিলেন যে গেমটি উন্মোচন করা খুব তাড়াতাড়ি ছিল এবং সোনির ইন্টারেক্টিভ বিনোদন বিভাগ কখন প্রথম অফিসিয়াল টিজার ট্রেলার প্রকাশ করবে তা দেখা বাকি।

Related posts

আরও ব্লিজার্ড কর্মচারীরা ইউনিয়ন করার আহ্বান জানাচ্ছে

admin
2 years ago

পিসি প্ল্যাটফর্মে ইয়াকুজা সিরিজের 2.8 মিলিয়ন কপি বিক্রি করে সেগা সন্তুষ্ট

admin
3 years ago

Warcraft 3 এর নির্মাতাদের কাছ থেকে নতুন খবর প্রকাশ: অদূর ভবিষ্যতে সংস্কার করা হয়েছে

admin
2 years ago
Exit mobile version