PlayDesh
খবর

গুজব: Silent Hill: Townfall গেমটি একটি নৃতত্ত্ব সিরিজের অংশ

একটি প্রকাশক টুইটার অ্যাকাউন্ট সম্প্রতি দাবি করেছে যে নো কোড এবং অন্নপূর্ণা ইন্টারঅ্যাকটিভের সাইলেন্ট হিল: টাউনফল একটি নৃতত্ত্ব সিরিজের প্রথম গেম হতে চলেছে৷

কোনামি সম্প্রতি সাইলেন্ট হিল ফ্র্যাঞ্চাইজি থেকে বিভিন্ন গেম চালু করেছে। যদিও ব্লুবার টিমের সাইলেন্ট হিল 2 এর রিমেক এবং আসল সিরিজের রিমেক, সাইলেন্ট হিল এফ, বেশিরভাগ মনোযোগ আকর্ষণ করেছে, সিরিজের ভক্তদের জন্য অন্যান্য শিরোনাম রয়েছে। উদাহরণস্বরূপ, সাইলেন্ট হিল: টাউনফল, নো কোড স্টুডিও দ্বারা বিকাশিত এবং অন্নপূর্ণা ইন্টারঅ্যাকটিভ দ্বারা প্রকাশিত, সাইলেন্ট হিলের চেয়ে ভিন্ন অভিজ্ঞতার প্রতিশ্রুতি দেয়।

মনে হচ্ছে, এই গেমটি একা নয়। টুইটারে AestheticGamer এর মতে, সাইলেন্ট হিল: টাউনফল হল একটি দীর্ঘ নৃতত্ত্ব সিরিজের মাত্র একটি গেম যাতে অনুরূপ গেমগুলি অন্তর্ভুক্ত করার কথা। এই ব্যক্তির মতে, বিশ্বের বেশ কয়েকটি স্বাধীন স্টুডিও সিরিজটির জন্য সাইলেন্ট হিল গেমস নিয়ে কাজ করছে। এটি করার ক্ষেত্রে কোনমির লক্ষ্য হল সাইলেন্ট হিলে বিভিন্ন সংস্কৃতি নিয়ে আসা।

এটা জানা আকর্ষণীয় যে পূর্ববর্তী দাবি এবং প্রতিবেদনগুলি একই রকম কিছু সম্পর্কে রিপোর্ট করেছিল। সুপারম্যাসিভ গেমস সর্বপ্রথম কোনামির কাছে একটি নৃতত্ত্ব সিরিজের প্রস্তাব করেছিল, তবে, প্রস্তাবটি প্রত্যাখ্যান করার পরে, স্টুডিওটি দ্য ডার্ক পিকচার্স অ্যান্থোলজি সিরিজ তৈরি করতে শুরু করে।

কোনামি নিজেই সাইলেন্ট হিল গেমগুলির বিকাশে অন্যান্য স্টুডিওগুলির সাথে কাজ করার পরিকল্পনার কথা বলেছে।

Related posts

কয়েক দিনের মধ্যে বড় নতুন গেনশিন ইমপ্যাক্ট গেম আপডেট প্রকাশ করা হবে

admin
2 years ago

2022 সালে নতুন সাইবারপাঙ্ক এবং উইচার গেম তৈরি করা শুরু করুন

admin
2 years ago

ওয়ান পিস ওডিসি থেকে নামকো বান্দাই উন্মোচিত হয়েছে

admin
2 years ago
Exit mobile version