PlayDesh
খবর

আধুনিক ওয়ারফেয়ার II একটি মানচিত্র ব্যক্তিগতকরণ মোড হোস্ট করবে

কল অফ ডিউটি: ইনফিনিটি ওয়ার্ড স্টুডিও অনুসারে, আধুনিক ওয়ারফেয়ার II একটি ব্যক্তিগতকরণ, নির্মাণ এবং মানচিত্রের নকশা আয়োজন করবে।

কল অফ ডিউটি ​​সিরিজের ভক্তরা সাম্প্রতিক বছরগুলিতে সিরিজের নতুন গেম পরিকল্পনার তীব্র সমালোচনা করেছেন। কখনও কখনও এই পরিকল্পনাগুলি খুব ছোট, এবং কখনও কখনও তারা এত বড় যে তারা লড়াইকে বিপর্যস্ত করে। সামগ্রিকভাবে, আপনার কল অফ ডিউটি ​​গেম ম্যাপের ভারসাম্য বজায় রাখা চ্যালেঞ্জিং এবং এটি গেমারদের গেমিং অভিজ্ঞতার উপর সরাসরি প্রভাব ফেলবে।

অন্যদিকে, কল অফ ডিউটি ​​শিরোনামে মানচিত্রের গুরুত্ব এত বেশি যে অনেক গেমার এই সিরিজের বিভিন্ন সংস্করণ তাদের মানচিত্রের সাথে মনে রাখে, তাই এই সিরিজের অত্যন্ত প্রত্যাশিত এবং নতুন গেম ডেভেলপার, কল অফ ডিউটি: মডার্ন ওয়ারফেয়ার II থেকে এখন, গেমারদের চাপ দেওয়া হবে এবং তারা গ্রহণযোগ্য মানচিত্র ডিজাইন করবে বলে আশা করা হচ্ছে।

বর্তমানে, ইনফিনিটি ওয়ার্ড এবং ট্রেয়ার্ক স্টুডিও উভয়ই তাদের নতুন গেমের জন্য একটি ব্যবহারকারী-কেন্দ্রিক সম্প্রদায় তৈরি করার পরিকল্পনা করছে। এর মধ্যে রয়েছে কাস্টমাইজযোগ্য আইটেমগুলির সাথে একটি অফলাইন মোড সংযুক্ত করা এবং বিদ্যমান মানচিত্রে পরিবর্তন করা।

মনে হচ্ছে মানচিত্রের ব্যক্তিগতকরণ প্রতিটি গেমারকে বিভিন্ন আইটেম যেমন রেসপনের অবস্থান, লক্ষ্য এবং মিশন পরিবর্তন করতে দেয়। ব্যক্তিগতকৃত মানচিত্রগুলি উন্নয়ন দল দ্বারা পর্যালোচনা করা হবে এবং যদি অনুমোদিত হয় তবে অন্যান্য গেমারদের সাথে পরিচয় করিয়ে দেওয়া হবে।

কল অফ ডিউটি: মডার্ন ওয়ারফেয়ার II মুক্তি পাবে ২ October অক্টোবর, ২০২২।

Related posts

Marvel’s Avengers-এর জন্য Hawkeye পোশাক

admin
3 years ago

নাইট অফ দ্য মুন চরিত্রটি ফোর্টনাইট গেমটিতে যুক্ত করা হয়েছিল

admin
3 years ago

ভবিষ্যতে সিফুতে আরও সামগ্রী যুক্ত করা হয়েছে

admin
3 years ago
Exit mobile version