PlayDesh
খবর

হিদাতাকা মিয়াজাকি তার প্রিয় বাস ফাইটারকে বেছে নিয়েছিলেন

প্লেস্টেশনের অফিসিয়াল ব্লগের একটি পোস্টে, হিদাতাকা মিয়াজাকি ফ্রেমসফট স্টুডিওর কাজের ফ্রেমের মধ্যে তার পছন্দেরটি বেছে নিয়েছেন।

সম্প্রতি, এবং সর্বশেষ গেমের খবরে, Framasoftur দলের সুবিধার মধ্যে থেকে হিদাতাকা মিয়াজাকি তার প্রিয় যুদ্ধ বেছে নিয়েছেন। জাপানি গেম ডেভেলপার, যিনি তার ব্লাডবোর্ন এবং ডার্ক সোলস সিরিজের প্রযোজনা দিয়ে অষ্টম শিল্পের ভক্তদের মধ্যে যথেষ্ট জনপ্রিয়তা অর্জন করেছিলেন, কিছু দিন আগে অফিসিয়াল প্লেস্টেশন ব্লগের সাথে একটি একচেটিয়া সাক্ষাত্কার নিয়েছিলেন। সাইটের নতুন নিবন্ধে, তিনি তার প্রিয় বৈশিষ্ট্য হিসাবে ডেমন’স সোলস থেকে ওল্ড মঙ্কের সাথে যুদ্ধ বেছে নিয়েছেন। মিয়াজাকি তার পছন্দ সম্পর্কে বলেছেন:

“আমি এই যুদ্ধ সম্পর্কে আমার ধারণাগুলিকে খেলার মধ্যে রাখার চেষ্টা করেছি, দৃশ্যত এবং গেমপ্লে উভয় ক্ষেত্রেই; এলম্যান মাল্টিপ্লেয়ার সম্পর্কিত ধারণাগুলির মধ্যে। উভয় প্রযুক্তিগতভাবে এবং শ্রোতাদের জন্য লড়াইটি কতটা ধর্মান্ধ ছিল, আমরা নেতিবাচক প্রতিক্রিয়া পেয়েছি এবং ওল্ড মঙ্কের সাথে লড়াই করার আমার ধারণায় কেউ বিশ্বাস করেনি। যাইহোক, শেষ পর্যন্ত, আমরা চ্যালেঞ্জগুলি অতিক্রম করতে এবং একটি উত্তেজনাপূর্ণ যুদ্ধ তৈরি করতে সক্ষম হয়েছিলাম; একটি লড়াই যা আমি মনে করি ভক্তরাও পছন্দ করেছে। “আমি মনে করি এই সংগ্রামের ডিজাইন চ্যালেঞ্জ মোকাবেলা করার জন্য আমাদের প্রচেষ্টা আমাদের এমন পণ্য উত্পাদন করতে পরিচালিত করেছে যা আমরা গর্বিত।”

ফ্রামসফ্ট টিমের সর্বশেষ কাজ এলডেন রিং-এর রিলিজ তারিখের কাছাকাছি আসার সাথে সাথে একটি বিশেষ প্লেস্টেশন ব্লগ পোস্ট সোনির নেতৃস্থানীয় গেম ডেভেলপারদের কাছে FramSoft কাজের সবচেয়ে আকর্ষণীয় বৈশিষ্ট্য সম্পর্কে জিজ্ঞাসা করেছে। তাদের ছাড়াও, হিদাতাকা মিয়াজাকি, যাকে স্টুডিওর প্রধান হিসাবে বিবেচনা করা হয়, ডাইমেনস সোলসের খেলা থেকে ওল্ড মঙ্কের সাথে লড়াই করার জন্য বেছে নিয়েছিলেন; একটি যুদ্ধ যা সোলস গেমের কিছু দুর্দান্ত সংগ্রামের মতো নয়।

এই যুদ্ধে, ওল্ড মঙ্ক, ব্ল্যাক ফ্যান্টম (অন্য বিশ্বের অন্য একজন খেলোয়াড়) এ উপস্থিত হয়ে একটি বিশেষ লড়াইয়ের ব্যবস্থা করে এবং আসলে তার পক্ষে লড়াই করার জন্য অন্য গেমারকে পেতে কাজ করে। এই যুদ্ধে ওল্ড মঙ্কের মুখোমুখি না হয়ে অন্য একজন খেলোয়াড়কে খতম করতে হবে। এই যুদ্ধে, যা আমরা অন্যান্য ফ্রেমওয়ার্ক পণ্যগুলিতে আগে কখনও দেখিনি, অন্য খেলোয়াড়ের (পিভিপি যুদ্ধ) লড়াই করার জন্য গেমারের দক্ষতা পরিমাপ করা হয়। এটা বলা যেতে পারে যে ওল্ড মঙ্কের সাথে যুদ্ধ ডার্কসোলস সিরিজের গেমস এবং পরবর্তী ফ্রেমওয়ার্ক পণ্যগুলির ইনভেড সিস্টেমের মতো মেকানিজম গঠনে সাহায্য করেছিল।

আমি যেমন বলেছি, মিয়াজাকি ছাড়াও, Sony-এর ইন্টারেক্টিভ বিনোদন গেম নির্মাতারাও গেমিং থেকে তাদের প্রিয় অতিরিক্তগুলি বেছে নিয়েছে, যার মধ্যে নামহীন কিং, গ্রেট গ্রে উলফ সিফের সাথে সংঘর্ষ, ড্রাগনস্লেয়ার অর্নফের সাথে লড়াই এবং অবশ্যই এক্সিকিউশনারের মতো নাম রয়েছে।

Related posts

বিভার স্টুডিও থেকে ড্রাগন এজ 4 এর সৃজনশীল পরিচালকের বিচ্ছেদ

admin
3 years ago

CrossfireX-এর প্রথম শ্যুটার গেমটি প্রকাশের সময় এগিয়ে আসছে৷

admin
3 years ago

কনসোলগুলিতে বিটা পর্বে স্প্লিটগেট গেমের দুর্দান্ত পারফরম্যান্স

admin
3 years ago
Exit mobile version