PlayDesh
খবর

গুজব রয়েছে যে GTA 6 গেমটি অশান্তিতে রয়েছে

AccNGT, একটি গেম ইন্ডাস্ট্রি বিশ্লেষক, বিশ্বাস করেন যে GTA 6 অনেক অনুরাগীদের জন্য গ্রাফিক প্রভাব ছাড়াও অনেক উপায়ে “হতাশাজনক” হবে।

গ্র্যান্ড থেফট অটো: দ্য ট্রিলজি – দ্য ডেফিনিটিভ এডিশন যখন রিলিজ করা হয়েছিল তখন রকস্টারের সাথে অনেক সমস্যা থাকার পরে, এটি ভাল খবর নাও হতে পারে যে GTA 6 বিভিন্ন সমস্যায় পড়তে পারে। রকস্টার ম্যাগাজিনের একটি সাম্প্রতিক প্রতিবেদনে বলা হয়েছে যে এই গেমটির বিকাশ 2020 সালের শুরুর দিকে আবার শুরু হয়েছিল এবং এটি স্থগিত করার কারণ ছিল রকস্টার স্টুডিওর অন্যতম প্রতিষ্ঠাতা ড্যান হাউসারের বিচ্ছেদ।

টেক-টু ইন্টারেক্টিভ, রকস্টারের মূল সংস্থা, দৃশ্যত একটি পাবলিক বিবৃতি জারি করে এটি ঘটানোর সিদ্ধান্ত নিয়েছিল, কিন্তু শেষ পর্যন্ত তা ঘটেনি। AccNGT-এর নতুন টুইট, যা পূর্বে Quantum Dreams Studios থেকে Star Wars Eclipse প্রকাশ করেছিল, গেমটির বিকাশ প্রক্রিয়ার সমস্যাগুলির দিকে নির্দেশ করে৷ “অনুরাগীরা জানেন না খেলাটি কতটা বিশৃঙ্খল ছিল,” বার্তাটি পড়ে। “আমি সত্যিই মনে করি গেমটি অনেক উপায়ে মানুষের জন্য হতাশাজনক হবে (আমি অবশ্যই গেমটির গ্রাফিক প্রভাব বলতে চাই না)।”

বলা হচ্ছে যে GTA 6 এই বছর বা 2022 সালের শুরুর দিকে চালু করা হবে, কিন্তু “আমরা সত্যিই এর স্থিতি নিয়ে চিন্তিত।” অবশ্যই, এই খবরটিকে এখনও তার অনানুষ্ঠানিক উত্স অনুসারে একটি গুজব হিসাবে বিবেচনা করা উচিত, তবে জিটিএ ট্রিলজির জন্য তৈরি সমস্যাগুলির সাথে, কিছু ভক্ত বিশ্বাস করেন যে রকস্টার এবং টিক টু ইন্টারঅ্যাকটিভ নতুন জিটিএ গেমটি চালু করতে বিলম্ব করতে পারে যতক্ষণ না একটি সামান্য ব্যবধান এবং এমনকি যদি গেমটি নতুন বছরের শুরুতে চালু করা হয়, তবে এটির মুক্তির তারিখ পর্যন্ত দীর্ঘ সময় বাকি থাকতে পারে।

কিন্তু রকস্টার স্টুডিও, জিটিএ অনলাইনের জন্য একটি নতুন ডিএলসি প্রকাশ করার পাশাপাশি, বর্তমানে প্লেস্টেশন 5, এক্সবক্স এক্স সিরিজ এবং এক্সবক্স এস সিরিজের জন্য জিটিএ 5-এর রিমেকে কাজ করছে। এই সংস্করণটি সোনি এবং মাইক্রোসফ্টের নবম প্রজন্মের কনসোলগুলির জন্য 2022 সালের মার্চ মাসে প্রকাশিত হওয়ার কথা রয়েছে। ইতিমধ্যে, রেড ডেড রিডেম্পশন 1 এর রিমাস্টার তৈরির সম্ভাবনা নিয়ে অনেক গুজব ছড়িয়েছে।

নতুন GTA অনলাইন সম্প্রসারণ প্যাক GTA V শেষ হওয়ার কয়েক বছর পরে ফ্র্যাকলিনের গল্প অনুসরণ করে। চুক্তিটি 15 ডিসেম্বর GTA অনলাইনের জন্য প্রকাশিত হবে।

Related posts

অদূর ভবিষ্যতে ছায়া ওয়ারিয়র 3 এর মুক্তির তারিখ ঘোষণা করুন

admin
2 years ago

343টি শিল্প এবং নির্দিষ্ট অ্যাফিনিটির মধ্যে সহযোগিতা অব্যাহত রয়েছে

admin
2 years ago

প্লেস্টেশন প্লাসে নতুন কন্টেন্ট সহ ডেস্ট্রাকশন অলস্টারস গেমের রিলিজ

admin
2 years ago
Exit mobile version