PlayDesh
খবর

ওয়ান পিস ওডিসি থেকে নামকো বান্দাই উন্মোচিত হয়েছে

বান্দাই নামকো প্লেস্টেশন, এক্সবক্স এবং পিসির জন্য ওয়ান পিস ওডিসি রোল-প্লেয়িং গেমটি চালু করেছে, যা ILCA স্টুডিওস দ্বারা উত্পাদিত হচ্ছে।

সর্বশেষ গেমের খবরে, আমরা শিখেছি যে বান্দাই নামকো ওয়ান পিস সিরিজ থেকে একটি নতুন গেম চালু করেছে। ওয়ান পিস ওডিসি নামে পরিচিত, রোল প্লেয়িং গেমটি জলদস্যু মাঙ্গা এবং ইচিরো ওডার জনপ্রিয় ওয়ান পিস অ্যানিমেকে একত্রিত করে একটি নতুন অ্যাডভেঞ্চারে যাত্রা করতে। বান্দাই নামকো এই গেমটির পরিচিতির জন্য একটি ট্রেলারও শেয়ার করেছে, যা আপনি এই জাপানি প্রকাশকের ইউটিউব চ্যানেলে দেখতে পারেন।

ওয়ান পিস ওডিসি অবাস্তব ইঞ্জিন গেম ইঞ্জিন দিয়ে তৈরি করা হচ্ছে এবং পোকেমন ব্রিলিয়ান্ট ডায়মন্ড এবং শাইনিং পার্লের স্রষ্টা ILCA স্টুডিও এটি তৈরির দায়িত্বে রয়েছে। এই রোল প্লেয়িং গেমটিতে একটি উপন্যাস এবং নতুন গল্প থাকবে যা ইচিরো ওডা-এর সহযোগিতায় লেখা হয়েছে। এছাড়াও, ওডা গেমটির দানবগুলির ডিজাইন এবং তৈরির সাথে জড়িত ছিল এবং মোটু সাকুরাবা এই প্রকল্পের সুরকার।

PlayStation 5, PlayStation 4, Xbox X সিরিজের জন্য ওয়ান পিস ওডিসি লেট 2022 | এক্সবক্স এস সিরিজ এবং পিসি (স্টিম প্ল্যাটফর্মে) প্রকাশিত হবে। যদিও গেমটি কখন মুক্তি পাবে সে সম্পর্কে কোনও শব্দ নেই, বান্দাই নামকো আগামী মাসগুলিতে ভক্তদের সাথে আরও বিশদ ভাগ করবে বলে আশা করা হচ্ছে। আপনি Zomji ওয়েবসাইটে এই বিষয়ে আরও খবর পড়তে পারেন।

Related posts

নতুন Gran Turismo 7 ট্রেলারের ফোকাস প্লেস্টেশন 5 এর শক্তি ব্যবহার করে গেমটিতে রয়েছে

admin
3 years ago

Hellblade 2 এর নির্মাতারা গেমের ট্রেলারের বাস্তবসম্মত গ্রাফিক্সের উপর জোর দেন

admin
3 years ago

স্টিম ডাটাবেসে রিটার্নাল গেম প্লেসমেন্ট

admin
2 years ago
Exit mobile version