PlayDesh
খবর

প্রকাশক অ্যাল্ডেন রিং গেম বিক্রয়ের প্রত্যাশা

ফারামসফট স্টুডিওর এলডেন রিং গেমের প্রকাশক বান্দাই নামকো এন্টারটেইনমেন্ট ঘোষণা করেছে যে এটি প্রথম কয়েক সপ্তাহে কী বিক্রি করবে।

এল্ডেন রিং 25 ফেব্রুয়ারি প্লেস্টেশন 5, এক্সবক্স এক্স সিরিজ, এক্সবক্স এস সিরিজ, প্লেস্টেশন 4, এক্সবক্স ওয়ান এবং পিসির জন্য মুক্তি পাবে। অ্যালডেন রিং-এর প্রকাশক হিসেবে, Bandai Namco আশা করে যে পণ্যটি চলতি অর্থবছরের শেষের দিকে, 31 মার্চ, 2022 পর্যন্ত 4 মিলিয়ন কপি বিক্রি হবে। সফ্টওয়্যার স্টুডিওর নতুন পণ্য অ্যালডেন রিং অনুসারে, এটি 34 দিনের মধ্যে চার মিলিয়ন কপি পৌঁছাবে বলে আশা করা হচ্ছে।

34 দিনের মধ্যে অ্যালডেন রিংয়ের চার মিলিয়ন কপি বিক্রি অবশ্যই হিদাতাকা মিয়াজাকি ভক্তদের জন্য আনন্দদায়ক হবে। অ্যাক্টিভিশনের মতে, সেকিরো: শ্যাডোস ডাই টুয়েস প্রকাশের দেড় বছরে প্রায় পাঁচ মিলিয়ন কপি বিক্রি হয়েছিল। তাই যদি এলডেন রিং প্রথম পাঁচ সপ্তাহে 4 মিলিয়ন কপি বিক্রি করে, তবে এটি কয়েক মাসের মধ্যে ফ্রামসফ্ট স্টুডিওর ইতিহাসে সবচেয়ে বেশি বিক্রি হওয়া কাজগুলির মধ্যে একটি হয়ে উঠতে পারে।

মিডিয়া এবং গেমাররা এলডেন রিং এর ডেমো সংস্করণে খুব ইতিবাচক প্রতিক্রিয়া দেখিয়েছে এবং অনেকেই এখন প্রশ্নবিদ্ধ কাজের অভিজ্ঞতার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে।

Related posts

অবাস্তব ইঞ্জিন 5 এর সাথে একটি নতুন উইচার গেম তৈরি করা শুরু করুন

admin
3 years ago

প্লেস্টেশন এবং পিসির জন্য Square Enix দ্বারা Valkyrie Elysium উপস্থাপন করা হচ্ছে

admin
3 years ago

আমরা যুগপত ব্যবহারকারীর সংখ্যায় একটি নতুন রেকর্ড স্থাপন করছি

admin
3 years ago
Exit mobile version