PlayDesh
খবর

মাইক্রোসফট: অ্যাক্টিভিশন ব্লিজার্ড কেনার প্রক্রিয়া দ্রুত এগিয়ে চলেছে

মাইক্রোসফটের চেয়ারম্যান ও কোম্পানির ভাইস প্রেসিডেন্ট ব্র্যাড স্মিথ বলেন, অ্যাক্টিভিশন ব্লিজার্ডের অধিগ্রহণ দ্রুত এগিয়ে যাচ্ছে।

মাইক্রোসফটের সিইও ব্র্যাড স্মিথের বেলজিয়ান সংবাদপত্র L’Echo- এর সাথে সাক্ষাৎকারটি আমাদের মাইক্রোসফটের অ্যাক্টিভিশন ব্লিজার্ড কেনার প্রক্রিয়া সম্পর্কে আপ-টু-ডেট তথ্য প্রদান করে। “এটা দ্রুত এগিয়ে যাচ্ছে; কমপক্ষে দ্রুত এই মাত্রায় কিনতে। এখানে ব্রাসেলসে, আমাদের তথ্য প্রদান করতে বলা হয়েছে; লন্ডন এবং ওয়াশিংটনেও। “আমরা প্রশ্নের উত্তর দিই, ব্রিফিং করি এবং তাদের চাওয়া তথ্য দিয়ে থাকি।”

তিনি আরও বলেন: “আমাদের একজন আইনজীবী, বর্তমান পরিস্থিতির সারাংশ দেওয়ার জন্য যথেষ্ট, তিনি বলেছিলেন যে আমরা এখন প্রাথমিক অংশের শেষের দিকে এসেছি এবং আমরা মাঝের অংশে প্রবেশ করছি। এটি একটি দীর্ঘ প্রক্রিয়া এবং আমরা এখনও এমন এক পর্যায়ে আছি যেখানে আমরা প্রশ্নের উত্তর দিচ্ছি। অবশ্যই, যত তাড়াতাড়ি ক্রয় করা হয়, আমাদের জন্য তত ভাল। “কিন্তু আমরা এই প্রক্রিয়াকে সম্মান করি।”

মাইক্রোসফট ইতিমধ্যেই ঘোষণা করেছে যে তারা আশা করে যে অ্যাক্টিভিশন ব্লিজার্ডের অধিগ্রহণ ২০২23 সালের প্রথমার্ধে সম্পন্ন হবে। কেনেডি ক্র্যাশ, স্টারক্রাফ্ট, কল অফ ডিউটি ​​গেম সিরিজ, ওয়ারক্রাফ্ট গেম সিরিজ, ডায়াবলো গেম সিরিজ এবং ওভারওয়াচ গেম সিরিজ এমন কিছু সুপরিচিত গেম যা মাইক্রোসফট ক্রয় শেষ করার পরে সম্পূর্ণরূপে মালিক হবে। ফলস্বরূপ, ক্রয় শেষ করার পর, মাইক্রোসফট মুক্তির দিন থেকে গেম-শেয়ারিং সেবায় সব ধরনের নতুন অ্যাক্টিভিশন ব্লিজার্ড গেম রাখতে পারবে।

Related posts

গড অফ ওয়ার গেমটি একসাথে 60,000 টিরও বেশি খেলোয়াড় অর্জন করে

admin
3 years ago

গুজব: দ্য ইমর্টালস ফেনিক্স রাইজিং সিক্যুয়েল নির্মাণাধীন

admin
2 years ago

জার্নির নির্মাতাদের দ্বারা একটি নতুন গেম স্টুডিও স্থাপন

admin
3 years ago
Exit mobile version