PlayDesh
রিভিউ

গেম রিভিউ Tin Hearts

8.0
Score

Pros

  • চতুরভাবে ডিজাইন করা পাজল
  • একটি সর্বব্যাপী গল্প উপস্থাপন
  • গেমটির টিউটোরিয়াল অংশটি সত্যিই দুর্দান্ত
  • সুন্দর হাতে আঁকা চাক্ষুষ প্রভাব
  • প্রশংসনীয় সাউন্ডট্র্যাক

Cons

  • নিয়ন্ত্রণগুলি একটু হতাশাজনক হতে পারে
  • সময়ের সাথে সাথে এটি পুনরাবৃত্তিমূলক হয়ে ওঠে
  • গেমটিতে একটি বিপরীত ক্যামেরা রয়েছে

Final Verdict

আমি সমস্ত ধাঁধা খেলোয়াড়দের জন্য টিন হার্টসের সুপারিশ করছি, এমনকি আপনি যদি নিয়মিত পাজল প্লেয়ার নাও হন, গেমটি আপনাকে এর বিষয়বস্তুতে সহজ করে দেয় এবং গেমপ্লে মেকানিক্স শেখার জন্য একটি মৃদু শেখার বক্ররেখা রয়েছে। আপনাকে সাহায্য করে গেমের অধ্যায় 3 এবং 4 আপনাকে একটি সত্যিকারের চ্যালেঞ্জ দেবে, কিন্তু ততক্ষণে, আপনি আপনার ধাঁধার দক্ষতাকে যথেষ্ট পরিমাণে সম্মানিত করেছেন। তাই নিজেকে একটি বড় উপকার করুন এবং এই সুন্দর মাস্টারপিস অভিজ্ঞতা. আপনি যদি পাজল গেম পছন্দ করেন তবে এই ইন্ডি রত্নটিকে একটি শট দিন।

টিন হার্টস একজন মহিলা, তার স্বামী এবং তাদের কন্যা সম্পর্কে ভিক্টোরিয়ান যুগে সেট করা একটি সান্ত্বনাদায়ক গল্প বলে। যখন আপনি আলেপ্পো জেনাসের ছোট সৈন্যদের সাথে একটি লেমিংস-স্টাইলের ধাঁধা খেলা খেলেন যখন আপনি তাদের জাদুকরী দরজা দিয়ে বের করার চেষ্টা করেন এবং আশা করি কোন সৈন্যদের পিছনে ফেলেন না। আপনি যদি এই গেমটির ছবিগুলি দেখেন তবে আপনি লক্ষ্য করবেন যে এটির সাথে লেমিংসের অনেক মিল রয়েছে, এই সময় আপনি কোনও ছোট প্রাণীকে তাদের মৃত্যুর দিকে নিয়ে যাচ্ছেন না, বরং আপনি একগুচ্ছ নিয়ন্ত্রণে আছেন। টিনের খেলনা সৈন্যরা যে তারা সারিবদ্ধভাবে হাঁটে।

প্রকৃতপক্ষে, টিন হার্টস এবং লেমিংসের মধ্যে অনিবার্য তুলনা রয়েছে, এই জাতীয় তুলনা দেখাতে পারে যে টিনের হৃদয় কতটা সুন্দর এবং দুঃখজনক। এই গেমটি ইন্ডি শিরোনামগুলির মধ্যে একটি সত্যিকারের ধন এবং এটি তরুণ এবং বৃদ্ধ সকল খেলোয়াড়ের জন্য একটি দুর্দান্ত অ্যাডভেঞ্চার, প্রাপ্তবয়স্কদের জন্য তাদের বাচ্চাদের সাথে বসতে এবং একসাথে পাজলগুলি সমাধান করার জন্য আদর্শ৷ এই খেলায় শুরু থেকে শেষ পর্যন্ত কিছু একটা চলছে। এটি একটি নতুন মিথস্ক্রিয়া যা আপনি ব্যবহার করতে পারেন, গল্পের একটি গুরুত্বপূর্ণ অংশ, বা দৃশ্যের একটি নতুন অংশ, আপনার মনোযোগ আকর্ষণ করার জন্য সবসময় কিছু থাকে৷ টিন হার্টস কি ধাঁধা গেমগুলির জন্য আমাদের তৃষ্ণা মেটাতে পারে যা বিশুদ্ধ অন্বেষণ এবং বিশুদ্ধ চিন্তাধারায় সমৃদ্ধ হয়?

টিন হার্টস একজন সফল খেলনা নির্মাতার আবেগময় গল্প বলে যাকে সবচেয়ে দুঃখজনকভাবে শিখতে হয়েছিল যে সাফল্য, অর্থ এবং খ্যাতি জীবনের সবকিছু সম্ভব করে না। এই গল্পটি আপনাকে একটি আবেগময় যাত্রায় নিয়ে যাবে যার সমাপ্তি একটি সত্যিকারের খোঁচা দিয়ে দেয়, অ্যালবার্ট বাটারওয়ার্থের গল্প অনুসরণ করে, 19 শতকের একটি খেলনা, কারণ তার নিয়ন্ত্রণের বাইরে শক্তি তাকে আধুনিক যুগে নিয়ে যায়। প্লটটি সত্যিকার অর্থে এগিয়ে যেতে কিছুটা সময় লাগে (প্রথম কয়েক ঘন্টা বেশিরভাগই বাটারওয়ার্থ এবং তার পরিবারকে প্রতিষ্ঠা করা এবং জানার বিষয়ে) তবে এটি কিছুক্ষণ ধরে রাখা মূল্যবান। এই গেমটির খেলার সময় প্রায় 10-15 ঘন্টা, যা একটি স্বাধীন খেলার জন্য খুব ভাল সময়।

টিন হার্টস অন্যান্য ধাঁধা-ভিত্তিক শিরোনামগুলির থেকে একটি ভিন্ন গেমপ্লে অফার করে, যেটিতে আপনি সৈন্যদের প্রস্থান দরজার দিকে পরিচালিত করার জন্য বাধাগুলি ব্যবহার করে। সময়ের সাথে সাথে, গেমটি আপনাকে সৈন্যদের দরজার দিকে নিয়ে যাওয়ার জন্য নতুন দক্ষতা দেবে। প্রতিটি পর্যায় একটি ভিন্ন পথ এবং প্রতিটি স্তর নিজেই একটি ধাঁধা, কারণ বস্তুর সংগঠন নির্ধারণ করে যে আপনি সৈন্যদের দরজায় পৌঁছে দিতে সফল হবেন কি না। আপনি একটি ভূত হিসাবে খেলেন যিনি প্রথম ব্যক্তির দৃষ্টিভঙ্গি থেকে গেমের জগতে আধিপত্য বিস্তার করেন। আপনি অগ্রগতির সাথে সাথে আপনার ভূতের চরিত্র নতুন দক্ষতা অর্জন করতে পারে, যেমন বস্তুর সাথে যোগাযোগ করার ক্ষমতা।

কেন্দ্রীয় গেমপ্লে লুপে বাটারওয়ার্থের কুকি-কাটার সৈন্যদের একটি লক্ষ্যের দিকে পরিচালিত করার জন্য প্রতিটি ঘরে বস্তুর কারসাজি করা জড়িত। কিছু কক্ষ বেশ বড় হতে পারে, কিন্তু নিয়ন্ত্রণযোগ্য বস্তুর বিন্যাস সাধারণত একটি সমাধানের পরামর্শ দেয় এবং আপনি যখন সমাধানের মাধ্যমে কাজ করছেন, তখন আপনার কাছে চরিত্রের মুহূর্তগুলি উপভোগ করার সময় থাকবে – ধাঁধার মধ্যে বোনা৷ এবং – এবং একেবারে চমত্কার উপভোগ করুন৷ গ্রাফিক ডিজাইন। গেমটিতে অনেক ধাঁধা রয়েছে যা সত্যিই চতুরভাবে ডিজাইন করা হয়েছে এবং আপনাকে কৌশলগতভাবে চিন্তা করতে হবে এবং প্রতিটি সৈনিকের ক্ষমতা কার্যকরভাবে ব্যবহার করতে হবে। এছাড়াও, আপনার অগ্রগতির সাথে সাথে টিন হার্টের অসুবিধার স্তর অবশ্যই বৃদ্ধি পাবে, তবে আপনাকে আপনার যাত্রায় সাহায্য করার জন্য স্তরগুলির সাথে একত্রিত নির্দেশাবলী দেওয়া হবে।

গেমটির সাথে আমার একমাত্র প্রধান ক্ষোভ হ’ল নিয়ন্ত্রণগুলি কিছুটা ক্লান্তিকর হতে পারে। কখনও কখনও মনে হয় যে পৃথিবীতে ব্লক এবং অন্যান্য ধাঁধার অংশ সঠিকভাবে স্থাপন করার জন্য আপনাকে তাদের এবং ক্যামেরা উভয়ের সাথে লড়াই করতে হবে। আমি এই গেমটির গ্রাফিক্স, সাউন্ড, মিউজিক এবং সুন্দর গল্প পছন্দ করি। এটা স্পষ্ট যে ডেভেলপাররা এই গেমটি তৈরি করার প্রক্রিয়ায় অনেক ভালবাসা রেখেছেন, এবং তারা বিশদটির প্রতি আশ্চর্যজনক মনোযোগ দিয়েছেন, যা সত্যিই প্রতিটি দিক থেকে দেখায়। জুড়ে পিয়ানো সঙ্গীত আনন্দদায়ক এবং খুব আরামদায়ক.

Related posts

গেম রিভিউ Nadir: A Grimdark Deck Builder

PlayDesh
1 year ago

গেম রিভিউ The Artful Escape

admin
3 years ago

খেলা পর্যালোচনা BLOODSHORE

admin
3 years ago
Exit mobile version