PlayDesh
খবর

খেলার খুলি এবং হাড় পরীক্ষা করার জন্য Ubisoft প্রোগ্রাম

মাথার খুলি এবং হাড়ের প্রবর্তনের পর বছর পার হয়ে গেছে, এবং অবশেষে Ubisoft কিছু ব্যবহারকারীদের ট্রায়াল সংস্করণ অফার করার প্রস্তুতি নিচ্ছে।

ইউবিসফ্ট সিঙ্গাপুর বেশ কয়েক বছর ধরে মাথার খুলি এবং হাড় তৈরি করছে; একটি পণ্য যা অনেকবার বিলম্বিত হয়েছে এবং মনে হচ্ছে বিকাশকারীরা সম্প্রতি এটির একটি সংস্করণ অফার করতে সফল হয়েছে যা গেমারদের দ্বারা পরীক্ষা করার জন্য প্রস্তুত। ইউবিসফ্ট বেশ কয়েকজন খেলোয়াড় নির্বাচনের প্রক্রিয়াধীন রয়েছে; জনসাধারণের মুক্তির কয়েক মাস আগে যারা মাথার খুলি এবং হাড়ের অভিজ্ঞতা লাভ করে।

এভাবেই ইউবিসফট বিভিন্ন খেলোয়াড়ের প্রাথমিক প্রতিক্রিয়া মোকাবেলা করতে চায় এবং ফলাফল প্রযোজনা দলের কাছে পাঠাতে চায়। বিকাশকারীরা এমন খেলোয়াড়দের কাছ থেকে সম্পূর্ণ, স্পষ্ট এবং সরাসরি প্রতিক্রিয়া খুঁজছেন যারা বিশ্বের বিভিন্ন অংশে স্কাল এবং হাড়ের বর্তমান সংস্করণটি অনুভব করছেন। প্রকৃতপক্ষে, ইউবিসফ্ট সদস্যরা আশা করে যে নিবন্ধনকারীরা ধৈর্য ধরবে এবং মাথার খুলি এবং হাড়ের অভিজ্ঞতা এবং গেমের সমস্যাগুলি রিপোর্ট করার জন্য যথেষ্ট সময় প্রতিশ্রুতিবদ্ধ হবে। তাদের অবশ্যই একটি চুক্তিতে স্বাক্ষর করতে হবে যে তারা গেম সম্পর্কে কোনও তথ্য প্রকাশ করবে না।

ইউবিসফ্ট সম্প্রতি বলেছে যে এটি খুলি এবং হাড়ের শৈল্পিক দিকনির্দেশনা এবং অগ্রগতিতে সন্তুষ্ট। এছাড়াও, বিখ্যাত ফরাসি প্রকাশকের দ্বারা প্রকাশিত সর্বশেষ অফিসিয়াল রিপোর্ট অনুসারে, আমরা অবশেষে এপ্রিল 2023 এর আগে প্রশ্নে পণ্যটির প্রকাশ দেখতে পাব বলে আশা করা হচ্ছে।

Related posts

Relic Studio থেকে Age of Empires 4-এর সিনিয়র ডিজাইনারের বিচ্ছেদ

admin
3 years ago

আমরা যুগপত ব্যবহারকারীর সংখ্যায় একটি নতুন রেকর্ড স্থাপন করছি

admin
3 years ago

খেলা কিরবি এবং ভুলে যাওয়া জমির আকার নির্ধারণ করা

admin
3 years ago
Exit mobile version