PlayDesh
খবর

একটি খুব বড় খেলা করতে স্টুডিও কেনার সম্ভাবনা Sega

সেগা বেশ কয়েকবার বলেছে যে এটি একটি খুব বড় গেম তৈরি করতে চায়, এবং এখন আমরা জানি যে কোম্পানিটি দৃশ্যত এই প্রকল্পে প্রায় $ 882 মিলিয়ন খরচ করতে প্রস্তুত।

সেগা আগামী কয়েক বছরের মধ্যে একটি বিশাল গেম প্রকাশ করতে চায় যা বিশ্বের বিভিন্ন অংশে একটি বিশাল সাফল্য হবে। প্রশ্নবিদ্ধ কোম্পানি এমনকি তার উৎপাদন ক্ষমতা বাড়াতে $882 মিলিয়ন খরচ করতে পারে। হাস্যকরভাবে, সেগার গেমিং শক্তি প্রসারিত করার জন্য এই বিশাল অঙ্কের জন্য এক বা একাধিক স্টুডিও কেনার বিকল্পটিও টেবিলে রয়েছে। সুপার গেম নামে পরিচিত এই বিশাল প্রকল্পটি বিশ্বব্যাপী সাফল্য, অনলাইন সিস্টেম, তাদের চারপাশে একটি সম্প্রদায় গড়ে তোলা এবং সংগ্রহের ভাল ব্যবহার করার উপর ফোকাস করার কথা। সেগা পাঁচ বছরের মধ্যে প্রকল্পটি শেষ করতে সক্ষম হবে বলে আশা করা হচ্ছে।

সেগা ক্রিয়েটিভ অ্যাসেম্বলি স্টুডিও, স্পোর্টস ইন্টারেক্টিভ স্টুডিও, রিলিক স্টুডিও, অ্যাটলাস, অ্যামপ্লিটিউড স্টুডিও এবং টু পয়েন্ট স্টুডিওর মালিক। এখন সেগা যেকোন মুহুর্তে এই $ 882 মিলিয়ন স্টুডিও কেনার সাথে তার গেম ডেভেলপমেন্ট দলগুলি সম্পূর্ণ করার লক্ষ্য রাখতে পারে। প্রশ্নবিদ্ধ দলগুলি জাপানে অগত্যা নয়, এবং প্রয়োজনে সেগা বিশ্বের বিভিন্ন অংশে বিভিন্ন কোম্পানি কেনার কথা বিবেচনা করছে।

Sega এর সর্বশেষ আর্থিক প্রতিবেদনে বলা হয়েছে যে এক বা একাধিক নতুন গেমের সাথে, কোম্পানিটি প্রচলিত গেম থেকে ভিন্ন জিনিস করতে চায় এবং একটি গেম তৈরি করতে বিভিন্ন চরিত্র এবং সেটের সমন্বয় ব্যবহার করতে পারে। কোম্পানিটি তার গেমের মেটাক্রিটিকাল স্কোরকে অত্যন্ত গুরুত্ব দেয় এবং বিশেষ করে জাপানের জন্য গেম অফার করার বিষয়ে আর চিন্তা করে না। বরং, তারা সঠিক স্থানীয়করণ সহ বিভিন্ন দেশে, বিশেষ করে মার্কিন যুক্তরাষ্ট্রে আরও ভাল বিক্রি করতে চায়; সাম্প্রতিক বছরগুলিতে ইয়াকুজার ক্ষেত্রে এমন কিছু ঘটেছে, উদাহরণস্বরূপ। এছাড়াও, Azure ক্লাউড প্ল্যাটফর্ম ব্যবহার করার জন্য মাইক্রোসফ্টের সাথে Sega এর চুক্তির প্রেক্ষিতে, সম্ভবত অন্তত একটি বড় সেগা গেম অনলাইন সিস্টেমের উপর খুব বেশি ফোকাস করা হবে।

সেগা ঘোষণা করেছে যে এটি আরও কোম্পানীর সাথে গুরুতর অংশীদারিত্বে প্রবেশ করতে চায় এবং আরও গেম এবং পরিষেবা তৈরির জন্য তার শক্তি বাড়াতে চায়; সুপরিচিত সংগ্রহের সর্বাধিক ব্যবহার করা তার অন্তর্গত। কিছু সময় আগে, আমরা নিশ্চিত করেছি যে সেগা দ্বারা একটি নতুন শ্যুটার গেম প্রকাশিত হবে। এছাড়াও, রিমাস্টার, রিমিক্স এবং রিবুট হল ভিডিও গেমের জগতের পণ্য যার প্রতি কোম্পানি তার মনোযোগ বাড়িয়েছে।

Related posts

Warcraft 3 এর নির্মাতাদের কাছ থেকে নতুন খবর প্রকাশ: অদূর ভবিষ্যতে সংস্কার করা হয়েছে

admin
2 years ago

প্রকাশের প্রথম সপ্তাহে সিফু স্বতন্ত্র গেমের বিক্রয় 500,000 কপি ছাড়িয়ে গেছে

admin
2 years ago

গোল্ডেনআই ব্র্যান্ডের পুনর্নবীকরণ রিমাস্টার করা রিলিজের গুজবের মধ্যে

admin
2 years ago
Exit mobile version