PlayDesh
খবর

গুজব: রকস্টার অদূর ভবিষ্যতে একটি নতুন গেম চালু করার প্রস্তুতি নিচ্ছে

রকস্টার ম্যাগের ক্রিস ক্লিপল দাবি করেছেন যে জিটিএ গেমসের প্রকাশক রকস্টার গেমস একটি আসন্ন নতুন প্রকল্প ঘোষণা করার প্রস্তুতি নিচ্ছে।

সাম্প্রতিক খবরের খবরে, রকস্টার ম্যাগের ক্রিস ক্লিপল দাবি করেছেন যে শিগগিরই রকস্টারের একটি নতুন ভূমিকা হবে। জিটিএ এবং রেড ডেড রিডেম্পশন গেমসের প্রকাশক এখন পর্যন্ত কোন ইভেন্ট সম্পর্কে কোন আনুষ্ঠানিক ঘোষণা প্রকাশ করেনি এবং জুন মাসে বিভিন্ন ইভেন্টের জন্য কোম্পানির পরিকল্পনা সম্পর্কে আমরা প্রায় কিছুই জানি না। এটা লক্ষ করা উচিত যে গুজব এবং সাম্প্রতিক খবরে শোনা অনেক তথ্য প্রকাশের কারণে এই দাবিকে আপাতত গুজব হিসেবেও বিবেচনা করা উচিত।

কিন্তু রকস্টার যদি আগামী কয়েক সপ্তাহের মধ্যে একটি নতুন গেম চালু করার পরিকল্পনা করে, তাহলে কিছু অনুমান করা যেতে পারে। কোম্পানির সর্বাধিক জনপ্রিয় গেম সিরিজগুলি দীর্ঘদিন ধরে একটি নতুন সিক্যুয়েল পায়নি, যার মধ্যে বুলি বা এমনকি গ্র্যান্ড থেফট অটো 6 এর অনিবার্য ভূমিকাও রয়েছে। ক্লিপলের মতে, রকস্টার এই ভূমিকাতে একটি “নতুন প্রকল্প” উন্মোচন করবে।

এটি লক্ষ করা উচিত যে বেশ কয়েকটি সুপরিচিত রকস্টার অভ্যন্তরীণ ইতিমধ্যে বুলির সিক্যুয়েল তৈরির সম্ভাবনার কথা উল্লেখ করেছেন। টম হেন্ডারসন এর আগে টুইটারে দাবি করেছিলেন যে বুলি 2 সম্পর্কে অনিশ্চয়তা সত্ত্বেও, তিনি এখনও জোর দিয়ে বলেছেন যে সিরিজে খবর আছে।

কিন্তু ক্লিপার নিজেই আগেই ঘোষণা করেছিলেন যে রকস্টার রেড ডেড রিডেম্পশন 2 এর নতুন প্রজন্মের সংস্করণ তৈরির প্রস্তুতি নিচ্ছে। এছাড়াও, রেড ডেড রিডেম্পশনের প্রথম সংস্করণের রিমেক এখানে উল্লেখ করা হয়েছিল।

একটি সাম্প্রতিক টেক-টু আর্থিক প্রতিবেদনে জানা গেছে যে কোম্পানিটি খুব শান্তভাবে 2025 সালের আগে কয়েকটি রিমেক এবং রিমাস্টার তৈরির প্রস্তুতি নিচ্ছে। সুতরাং এটাও সম্ভব যে আমরা শীঘ্রই রেড ডেড রিডেম্পশন রিমেক বা অন্যান্য গেমের উন্মোচন দেখতে পাব।

Related posts

ভবিষ্যতে সিফুতে আরও সামগ্রী যুক্ত করা হয়েছে

admin
2 years ago

SteamWorld Heist 2 গেমের সম্ভাব্য বিকাশ

admin
2 years ago

প্রকাশক অ্যাল্ডেন রিং গেম বিক্রয়ের প্রত্যাশা

admin
3 years ago
Exit mobile version