PlayDesh
খবর

গুজব: সনি পিএস ভিআর 2 এর জন্য মডার্ন ওয়ারফেয়ার 2 এ ভার্চুয়াল রিয়েলিটি কন্টেন্ট

সনি কর্তৃক নতুন স্টেট অফ প্লে ইভেন্টের সময় নিশ্চিত হওয়ার পরে, পিএস ভিআর 2 ভার্চুয়াল রিয়েলিটি হেডসেটের জন্য নতুন গেম এবং নির্মাণাধীন বিষয়বস্তু সম্পর্কে গুজব এখন বিভিন্ন সূত্রে প্রচারিত হচ্ছে।

র‍্যালফ ভালভ, টুইটারের অন্তর্নিহিত হিসাবে, কল অফ ডিউটি: মডার্ন ওয়ারফেয়ার 2 সম্পর্কে একটি নতুন গুজব উত্থাপন করেছে, যা এই গেমটিতে প্লেস্টেশন ভিআর 2 একচেটিয়া সামগ্রীর সম্ভাবনার ইঙ্গিত দেয়। এই বিভাগটি নতুন কল অফ ডিউটি ​​গেমের একটি পৃথক মোড হতে পারে, যা প্লেস্টেশন 5 খেলোয়াড়দের কোন অতিরিক্ত খরচ ছাড়াই ভিআর স্পেসে উত্তেজনাপূর্ণ অ্যাক্টিভেশন শুটার অভিজ্ঞতা উপভোগ করতে দেয়। প্রতিবেদনে বলা হয়েছে যে PS VR2 ভার্চুয়াল রিয়েলিটি হেডসেটের সাথে গেমটি রিলিজ হতে পারে, যা এই হেডসেটটি রিলিজের সময় নিয়ে আবার গুজবকে উস্কে দেয়।

কল অফ ডিউটি: মডার্ন ওয়ারফেয়ার 2 ২0২২ সালের ২ October অক্টোবর মুক্তির জন্য নির্ধারিত। তারকোভ থেকে পালানোর উপর ভিত্তি করে তৈরি নতুন DMZ মোডটি তার অনেক ভক্তদের জন্য গেমের নতুন অভিজ্ঞতাগুলির মধ্যে একটি। তাই যদি সনি আগামী পাঁচ মাসের মধ্যে PS VR2 ভার্চুয়াল রিয়েলিটি হেডসেট চালু করতে যাচ্ছে, তাহলে আমাদের শীঘ্রই MW 2 ভার্চুয়াল রিয়ালিটি মোডের আনুষ্ঠানিক প্রচলনের জন্য অপেক্ষা করতে হবে।

এটি একমাত্র গুজব নয় যা কেবল পিএস ভিআর 2 সম্পর্কে প্রচারিত হয়েছে। PSVR2 বিনা প্যারোল ইউটিউব চ্যানেলের ব্রায়ান পল তার সর্বশেষ প্রোগ্রামে ঘোষণা করেছিলেন যে সুপারম্যাসিভ গেমস স্টুডিও কিছু সময়ের জন্য প্লেস্টেশন ভিআর এর প্রথম সংস্করণের জন্য কিলজোন ভিআর তৈরি করছে। মনে হচ্ছে কাজের শেষ গুণমান নিয়ে সোনির অসন্তোষের কারণে, ২০১ in সালে, এই গেমটির উন্নয়ন প্রক্রিয়া শুরু থেকে আবার শুরু করার সিদ্ধান্ত নেওয়া হয়েছিল। সুতরাং এটা সম্ভব যে PS VR2 রিলিজের সময় Killzone VR একটি অন্যতম গেম; বিশেষ করে বিবেচনা করে যে সনি সম্প্রতি নিশ্চিত করেছে যে ফার্স্ট পার্টি এবং ক্রিস্প পার্টি প্লেস্টেশনের ডেভেলপারদের 20 টিরও বেশি গেম সোনি ভার্চুয়াল রিয়েলিটি হেডসেটগুলির নতুন প্রজন্মের জন্য নির্মাণাধীন।

এখনও অবধি মাউন্টেনের হরাইজন কল একমাত্র প্রধান খেলা যা পিএস ভিআর 2 এর জন্য সরকারীভাবে নিশ্চিত করা হয়েছে। এই গেমটি গেরিলা গেমসের সহযোগিতায় ফায়ারস্প্রাইট ডেভেলপমেন্ট টিম তৈরি করছে। বলা হয় যে এই গেমটিতে অ্যালয়ের অব্যাহত উপস্থিতি সত্ত্বেও, কল অফ দ্য মাউন্টেনের একটি নতুন প্রধান চরিত্র থাকবে।

Related posts

এলডেন রিং-এর নির্মাতারা স্বীকার করেছেন যে এটি খুব কমই গেমের কর্তাদের একজন

admin
3 years ago

GTA ট্রিপল রিমাস্টার তৈরি করতে দুই বছরেরও বেশি সময় লেগেছে

admin
3 years ago

রিমাস্টার করা তিনটি জিটিএ রিমাস্টার করা গেমে মারাত্মক ড্রপ

admin
3 years ago
Exit mobile version