PlayDesh
খবর

প্লেস্টেশন প্ল্যাটফর্মে মার্থার সেন্সরশিপ মারা গেছে

ওয়্যারড প্রোডাকশনের মতে, হরর গেম মার্থা ইজ ডেডের কিছু বিষয়বস্তু প্লেস্টেশন 5 এবং প্লেস্টেশন 4 সংস্করণে সেন্সর করা হয়েছে।

Wired Productions সম্প্রতি একটি টুইটে ঘোষণা করেছে যে হরর গেম মার্থা ইজ ডেড-এর প্লেস্টেশন 5 এবং প্লেস্টেশন 4 সংস্করণ থেকে কিছু বিষয়বস্তু সরিয়ে ফেলা হবে। যাইহোক, উন্নয়ন দল নিশ্চিত করেছে যে PC প্ল্যাটফর্ম এবং Xbox কনসোলের সংস্করণগুলি সেন্সরশিপ বা বিষয়বস্তু মুছে ফেলা ছাড়াই প্রকাশ করা হবে।

ওয়্যারড প্রোডাকশনের একটি বিবৃতিতে বলা হয়েছে: “দ্য মার্থা ইজ ডেড হরর এবং গল্প বলার অভিজ্ঞতা শুধুমাত্র প্রাপ্তবয়স্ক দর্শকদের জন্য সুপারিশ করা হয়। গেমটিতে এমন দৃশ্য এবং থিম অন্তর্ভুক্ত থাকবে যা সম্ভাব্য বিরক্তিকর এবং কিছু খেলোয়াড়কে বিরক্ত করতে পারে। দুর্ভাগ্যবশত, আমাদের গেমের প্লেস্টেশন 4 এবং প্লেস্টেশন 5 সংস্করণ থেকে কিছু বিষয়বস্তু সরাতে হয়েছিল।

চার বছরেরও বেশি পরিশ্রম এবং উদ্যমের পর, এই অপরিকল্পিত পরিবর্তনগুলি বাস্তবায়নের জন্য এলকেএ দলের আরও সময় প্রয়োজন; “ফলস্বরূপ, মার্থা ইজ ডেড-এর ডিজিটাল সংস্করণটি 24 ফেব্রুয়ারি প্লেস্টেশন 5 এবং প্লেস্টেশন 4 কনসোলে মুক্তি পাবে, তবে প্রকৃত সংস্করণটির মুক্তি এক বছর পরে পর্যন্ত বিলম্বিত হতে পারে।”

মার্থা ইজ ডেড ইতালিতে 1944 সালে সেট করা একটি প্রথম-ব্যক্তি মনস্তাত্ত্বিক হরর গেম হবে। এই গেমের ন্যারেটিভ টাইপ বাস্তবতা এবং কুসংস্কারের মধ্যকার রেখাকে অস্পষ্ট করতে চায় এবং যুদ্ধের সাথে সম্পর্কিত ট্র্যাজেডিগুলির সাথে ফলাফলকে একত্রিত করতে চায়।

মার্থা ইজ ডেড-এর প্লেস্টেশন সংস্করণগুলি থেকে কিছু বিষয়বস্তু অপসারণের বিষয়টি বিবেচনা করে, মনে হচ্ছে এই কাজটি হরর-স্টাইল বৈশিষ্ট্যগুলিকে এমন পরিমাণে প্রসারিত করতে সক্ষম হয়েছে যে তাদের কিছু প্লেস্টেশন প্ল্যাটফর্মে সেন্সর করা হয়েছে। উদাহরণস্বরূপ, মার্থা ইজ দ্য ডেড গেমের একটি দৃশ্যে, খেলোয়াড়দের ক্যামেরা না কেটে গ্রাফিক বিবরণ সহ অন্য ব্যক্তির মুখ কেটে ফেলতে হবে এবং এটি একটি মুখোশ হিসাবে ব্যবহার করতে হবে।

Related posts

পিসির জন্য PS5 ডুয়াল সেন্স বিভাগ আপডেট সফ্টওয়্যার প্রকাশ

admin
2 years ago

মার্কিন সরকার মাইক্রোসফ্ট এবং অ্যাক্টিভিশন ব্লিজার্ডের মধ্যে চুক্তিটি পরীক্ষা করছে

admin
2 years ago

স্পার্টাকাস প্রকল্প; প্লেস্টেশন পরে প্রতিদ্বন্দ্বী গেম ডিজাইনে ব্যস্ত

admin
3 years ago
Exit mobile version