PlayDesh
খবর

গুজব: হগওয়ার্টস লিগ্যাসির নতুন ট্রেলার প্রকাশ অদূর ভবিষ্যতে নিশ্চিত

একজন অভ্যন্তরীণ দাবি করেছেন যে হগওয়ার্টস লিগ্যাসির নতুন ট্রেলার অবশ্যই মার্চ মাসে শীঘ্রই প্রকাশিত হবে।

সনি গত মাসে গ্রান তুরিসমো 7 এবং ঘোস্টওয়াইরের জন্য দুটি পৃথক গেমপ্লে-কেন্দ্রিক ইভেন্ট আয়োজন করেছে: টোকিও, কিন্তু গুজব অনুসারে, সনি এখনও আগামী সপ্তাহগুলিতে আরেকটি বড় ইভেন্ট করার পরিকল্পনা করছে। প্লেস্টেশন ইভেন্টটি মার্চ মাসে অনুষ্ঠিত হবে বলে গুজব রয়েছে এবং XboxEra সহ-প্রতিষ্ঠাতা নিক বেকার দাবি করেছেন এটি একটি ভাল ইভেন্ট হবে।

accountngt, হগওয়ার্টস লিগ্যাসির একটি জিআইএফ সহ টুইটারে একজন সুপরিচিত অভ্যন্তরীণ ব্যক্তি বলেছেন যে তিনি সম্প্রতি নতুন জিনিস শুনেছেন এবং 100% বলতে পারেন যে খেলোয়াড়রা মার্চে গেমের জন্য একটি নতুন ট্রেলার আশা করতে পারে। তাই পরের মাসে প্লেস্টেশন ইভেন্ট না ঘটলেও, গেমটির জন্য একটি পৃথক ট্রেলার প্রকাশ করা হতে পারে, যেটি একই টুইটার অ্যাকাউন্ট পূর্বে বলেছিল যে গেমটিতে চরিত্রগুলির দক্ষতা এবং দক্ষতার উপর ফোকাস করবে।

গেমটির জন্য একটি রিলিজ তারিখও থাকতে পারে, যা আগে সেপ্টেম্বরে Hogwarts লিগ্যাসি গেম বলে গুজব ছিল। প্লেস্টেশন 5, প্লেস্টেশন 4, এক্সবক্স এক্স সিরিজের জন্য হগওয়ার্টস লিগ্যাসি গেম | এক্সবক্স এস সিরিজ, এক্সবক্স ওয়ান এবং পিসি উপলব্ধ হবে এবং ওয়ার্নমিডিয়া সিইও জেসন কিলার আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেছেন যে গেমটি এই বছর মুক্তি পাবে।

Related posts

CrossfireX-এর প্রথম শ্যুটার গেমটি প্রকাশের সময় এগিয়ে আসছে৷

admin
3 years ago

SteamWorld Heist 2 গেমের সম্ভাব্য বিকাশ

admin
2 years ago

রেসিডেন্ট ইভিল 4 এর জন্য ভক্তদের দ্বারা তৈরি একটি গুণমান রিমাস্টারের মুক্তির তারিখ

admin
3 years ago
Exit mobile version