PlayDesh
খবর

হ্যাঙ্গার 13 স্টুডিও মাফিয়া সিরিজের পঞ্চম গেম তৈরি করতে চাইছে

যদিও প্রতিবেদনগুলি সুপারিশ করে যে মাফিয়া 4 হ্যাঙ্গার 13 স্টুডিওতে তৈরি করা হবে, দলটি সিরিজের পঞ্চম কিস্তি তৈরির পরিকল্পনাও করেছে।

হ্যাঙ্গার 13 গেম ডেভেলপমেন্ট স্টুডিওর নাম, মাফিয়া গেমসের ডেভেলপার, যা বিগত বছরগুলোতে বিভিন্ন সমস্যার সাথে লড়াই করে চলেছে, আবার গেমের খবর এবং গুজবে প্রবেশ করেছে। গত বছরের নভেম্বরে একটি নতুন ওপেন ওয়ার্ল্ড সায়েন্স ফিকশন গেম তৈরির প্রক্রিয়া বাতিল হওয়ার পর কোম্পানির বিপুল সংখ্যক কর্মচারী হয়ত পদত্যাগ করেছেন অথবা চাকরিচ্যুত হয়েছেন। এখন, গুজব ছড়িয়েছে যে মাফিয়া সিরিজের চতুর্থ কিস্তি হ্যাঙ্গার 13 স্টুডিওতে নতুন শীর্ষ স্পিন সংস্করণের পাশাপাশি মুক্তি পাবে, গুজব ছড়িয়ে পড়ছে যে দলটি পঞ্চম মাফিয়া গেম তৈরির পরিকল্পনা করছে।

হ্যাঙ্গার 13 স্পষ্টতই টেক-টু ইন্টারেক্টিভ থেকে সবুজ আলো পাওয়ার অপেক্ষায় রয়েছে, যে কোম্পানি 2K গেমসের মালিক, যা অবশ্যই হ্যাঙ্গার 13 স্টুডিওর মালিক। গেম ইন্ডাস্ট্রির রিপোর্টার জেসন শ্রেইয়ার সাম্প্রতিক ব্লুমবার্গ মিডিয়া রিপোর্টে কিছু আকর্ষণীয় বিষয় তুলে ধরেছেন। স্পষ্টতই, হ্যাঙ্গার 13 স্টুডিওর বর্তমান পরিচালক নিক ব্যাইনস, যিনি হেইডেন ব্ল্যাকম্যান দল ছাড়ার পরে নিযুক্ত ছিলেন, স্টুডিও সদস্যদের একটি ভার্চুয়াল বৈঠকের সময় ঘোষণা করেছিলেন যে চতুর্থ গেম তৈরির প্রক্রিয়া অব্যাহত থাকলেও, তিনি সবুজ আলো পাবেন সিরিজের পঞ্চম অংশটি বিকাশ করুন। এই মাফিয়া গেমটি খেলুন।

দৃশ্যত, বাইনস ডেভেলপমেন্ট টিমের জন্য মাফিয়া 4 ডেভেলপমেন্ট প্রক্রিয়া শেষ হওয়ার পরপরই একটি নতুন প্রকল্প দেখতে চায়; হ্যাঙ্গার ১ programs টি প্রোগ্রামে প্রকল্পগুলির মধ্যে রূপান্তর প্রক্রিয়াকে সুগম করা এবং ব্যাপক আকার হ্রাস এবং স্থানচ্যুতি রোধ করা যা একবার স্টুডিওকে বিলুপ্তির দ্বারপ্রান্তে ঠেলে দিয়েছে।

কিন্তু এই প্রকল্পগুলির ক্ষেত্রে, এমনকি যদি উভয়ই প্রকৃতপক্ষে নির্মিত হয়, তবুও তারা উৎপাদন প্রক্রিয়ার প্রাথমিক পর্যায়ে রয়েছে। গেমের বিষয়বস্তুর আরও বিস্তারিত প্রকাশের আগে আমাদের সম্ভবত দীর্ঘ পথ পাড়ি দিতে হবে। ইতিমধ্যে, এটা বলা হয় যে শীর্ষ স্পিন 5 ক্রীড়া খেলা সম্ভবত মাফিয়া 4 এর আগে মুক্তির জন্য প্রস্তুত হবে।

Related posts

Nioh 2 বিক্রয় 2.5 মিলিয়ন কপি ছাড়িয়ে গেছে

admin
3 years ago

Hellblade 2 এর নির্মাতারা গেমের ট্রেলারের বাস্তবসম্মত গ্রাফিক্সের উপর জোর দেন

admin
3 years ago

হাউসমার্ক স্টুডিও রিটার্নালের রহস্যময় গল্পে কাজ করার অসুবিধার কথা বলে

admin
2 years ago
Exit mobile version