PlayDesh
খবর

ভিডিও গেম বিভাগটি গ্র্যামি অ্যাওয়ার্ডে যুক্ত করা হয়েছিল

আসন্ন গ্র্যামি অ্যাওয়ার্ডসে, আমরা ভিডিও গেম বিভাগটি দেখতে পাব, এবং সে বছর দেওয়া সেরা গেমগুলির মধ্যে একটি সেরা সাউন্ডট্র্যাক প্রদান করা হবে।

গ্র্যামি অ্যাওয়ার্ড সেরা গেমগুলির সাউন্ডট্র্যাককে চিনতে চায়। নি musicসন্দেহে, সঙ্গীত আমাদের জীবনের একটি অবিচ্ছেদ্য অংশ হয়েছে এবং মানুষ তাদের প্রিয় সঙ্গীতের সাথে অনেক ঘন্টা কাটিয়েছে। ভিডিও গেমের জগতে, এমন কাজ রয়েছে যা তাদের উচ্চতর প্রযুক্তিগত গুণ ছাড়াও সঙ্গীত বিভাগেও উপস্থিত হয় এবং বিশেষত গানগুলি কাজের স্মরণীয় উপাদান হয়ে উঠেছে।

ভিডিও গেমের জন্য তৈরি কিছু টুকরো সহজেই স্বীকৃত হয় এমনকি এমন ব্যক্তিদের কাছে যাদের শিল্পের সাথে খুব বেশি মিল নেই এবং অনেকেই সেগুলি শুনে আনন্দ পান। একটি গেমের অনেকগুলি প্রধান অংশ রয়েছে যা প্রভাবের গুণমান বাড়িয়ে তুলতে পারে এবং মনে থাকতে পারে।

যাইহোক, একটি ভাল এবং হৃদয়গ্রাহী সাউন্ডট্র্যাক সহজেই সেই কাজের প্রতীক হিসাবে স্বীকৃত হতে পারে এবং দীর্ঘদিন মানুষের মনে রয়ে যায়। গ্র্যামি সবচেয়ে বিখ্যাত মিউজিক আর্ট অ্যাওয়ার্ড হিসেবে পরিচিত, এবং অবশেষে এই ইভেন্টের আয়োজকরা গ্র্যামিতে গেম বিভাগ যুক্ত করার সিদ্ধান্ত নেন। এর ঘটনাটি অবশ্যই ভিডিও গেম সঙ্গীতকে অনেক বিশ্বাসযোগ্যতা দেবে এবং এই ক্ষেত্রে মানসম্পন্ন কাজগুলি চিহ্নিত করা সহজ হবে।

আপনি জানেন যে, গারমি তার পুরষ্কারের পুরস্কারে মাত্র 5 টি নতুন বিভাগ যুক্ত করেছে এবং আমরা সেগুলি আগামী বছর থেকে দেখতে পাব। নিম্নলিখিতগুলিতে, আমরা আপনার প্রিয়জনদের জন্য নতুন বিভাগগুলির নাম লিখব।

যদিও ভিডিও গেম জগতের সঙ্গীত গ্রামে আগামী বছর থেকে তার নিজস্ব বিভাগ থাকবে, কিন্তু অতীতে, ভিডিও গেম থেকে এমন কাজ হয়েছে যা গ্র্যামি পুরস্কার জিতেছে। উদাহরণস্বরূপ, আমরা সভ্যতার চতুর্থ রচয়িতা ক্রিস্টোফার টিনের কথা উল্লেখ করতে পারি, যিনি 2010 সালে “বাবা ইয়েতু” এর জন্য গ্র্যামি পুরস্কার জিতেছিলেন। জার্নি সুরকার অস্টিন উইন্টোরি ২০১ 2013 সালে গ্র্যামি পুরস্কারের জন্য মনোনীত হন। যাইহোক, পুরস্কারটি অন্য কারো হাতে গেল।

গ্র্যামি অ্যাওয়ার্ডে একটি ভিডিও গেম বিভাগের সংযোজন সুরকারদের ভিডিও গেমগুলির উপর আরও বেশি জনপ্রিয় করে তুলবে এবং সম্ভবত তাদের জন্য কাজ তৈরির ক্ষেত্রে আরও প্রতিযোগিতা তৈরি করবে। আপনার মতামত কি? আমাদের এবং অন্যান্য পরিচিতির সাথে আপনার মতামত শেয়ার করুন।

Related posts

স্টিম ডেকের জন্য একাধিক এক্সক্লুসিভ এক্সবক্স গেমের সম্পূর্ণ অপ্টিমাইজেশন

admin
3 years ago

মিয়াজাকি: আইকো না থাকলে, ডার্ক সোলস কখনোই তৈরি হতো না

admin
3 years ago

SteamWorld Heist 2 গেমের সম্ভাব্য বিকাশ

admin
2 years ago
Exit mobile version