PlayDesh
খবর

যুদ্ধের Godশ্বর রাগনারোকের মুক্তির মাস প্রকাশের সম্ভাবনা

নতুন প্রতিবেদনে বলা হয়েছে যে যুদ্ধের Godশ্বর রাগনারোক এই বছরের শেষের দিকে মুক্তি পেতে পারে।

কয়েক মিনিট আগে, ব্লুমবার্গ ওয়েবসাইটের একজন সম্মানিত প্রতিবেদক জেসন শ্রেইয়ার, গড অফ ওয়ার রাগনারোকের মুক্তির তারিখ সম্পর্কে নতুন তথ্য প্রকাশ করেছিলেন।

এই গেমটি তৈরির প্রক্রিয়ায় থাকা তিনজনের কাছ থেকে শ্রেইয়ারের প্রকাশিত তথ্য অনুসারে, গনি অফ ওয়ারের নতুন পর্বের মুক্তির তারিখের জন্য সোনি এই বছরের নভেম্বর নির্ধারণ করেছে। এর আগে, 2023 সালে এই গেমটির মুক্তির বিলম্বের খবর ছিল, কিন্তু এখন মনে হচ্ছে এই গুজব এই মুহূর্তে সত্য নয়।

নতুন তথ্য অনুসারে, জুন মাসের শেষের দিকে সনি আনুষ্ঠানিকভাবে এই গেমটির মুক্তির তারিখ ঘোষণা করবে বলে আশা করা হচ্ছে। পূর্ববর্তী প্রতিবেদনে বলা হয়েছে যে সনি সেপ্টেম্বরে আসন্ন প্লেস্টেশন 5 গেমস চালু করার জন্য একটি বড় ইভেন্ট আয়োজন করতে পারে, তাই আমরা সম্ভবত স্টেট অফ প্লে এর একটি বিশেষ পর্বের সাথে গড অফ ওয়ার রাগনারোকের মুক্তির তারিখ দেখতে পাব।

যুদ্ধের Godশ্বর রাগনারোক জনপ্রিয় গড অফ ওয়ার সিরিজের সর্বশেষ গেমটি প্রথম প্লে স্টেশন প্ল্যাটফর্মের জন্য ২০২০ সালে চালু করা হয়েছিল। তারপর থেকে, করোনা ভাইরাস মহামারী চলাকালীন ভিডিও গেমগুলির বিকাশ সম্পর্কিত সমস্যা এবং এই গেমের বিকাশ সম্পর্কিত অন্যান্য সমস্যার কারণে, অভ্যন্তরীণ এবং প্রকাশ্যে উভয় কারণে সনি গেমটির মুক্তির তারিখটি বেশ কয়েকবার বিলম্ব করেছে। ব্লুমবার্গের মতে, গড অফ ওয়ার রাগনারোক এর আগে এই বছরের সেপ্টেম্বরে মুক্তি পাওয়ার কথা ছিল, কিন্তু অতি সম্প্রতি এই তারিখটি নভেম্বরে সরানো হয়েছে।

নতুন গেমটি সান্তা মনিকা স্টুডিও এবং এই বছর সনির অন্যতম গুরুত্বপূর্ণ রিলিজের জন্য একটি বিশাল সাফল্য হবে বলে আশা করা হচ্ছে। ইলেকট্রনিক হার্ডওয়্যার উৎপাদনে সমস্যা এবং প্লেস্টেশন 5 কনসোলের জন্য সরবরাহের অভাবের কারণে জাপানি কোম্পানি এই বছর গেম কনসোল বিক্রির বাজারের একটি অংশ হারায়।

গড অফ ওয়ার রাগনারোক প্লেস্টেশন 5 কনসোল এবং প্লেস্টেশন 4 কনসোল উভয়ের জন্যই মুক্তি পাবে, যা বর্তমানে বাজারে 117 মিলিয়নেরও বেশি কপি বিক্রি হয়েছে। বিক্রিত কনসোলের এই সংখ্যাটি এই গেমটির জন্য খুব শক্তিশালী বিক্রয় অবস্থান প্রদান করে। এই গেমটির আগের সংস্করণটি এখন পর্যন্ত 20 মিলিয়নেরও বেশি কপি বিক্রি হয়েছে।

কিছু ইউরোপীয় ওয়েবসাইটের দ্বারা গত কয়েক দিনে প্রকাশিত গুজব এবং সামার গেম ফেস্ট ২০২২ এর মতো সাম্প্রতিক গেমিং ইভেন্টে এই গেমটির অনুপস্থিতির কারণে গেমটির রিলিজ ২০২23 -এ স্থগিত করার গুজব আগের চেয়ে বেশি হয়েছে।

অবশ্যই, শ্রেইয়ার স্বীকার করেছেন যে এই দিনে ভিডিও গেম ডেভেলপমেন্টের জটিল অবস্থায় কোন মুক্তির তারিখ নিশ্চিতভাবে বিবেচনা করা উচিত নয়, এবং অপ্রত্যাশিত সমস্যাগুলির ক্ষেত্রে গেমটি বিলম্বিত হওয়ার সম্ভাবনা এখনও রয়েছে। কিন্তু আজ পর্যন্ত, গেমটি নভেম্বরে মুক্তির জন্য নির্ধারিত, এবং আমরা আশা করি অবশেষে এই বছরের শরত্কালে উত্তরে ক্রিটোস এবং অ্যাট্রিয়াসের অ্যাডভেঞ্চার দেখতে পাব।

সনি এখনো এই খবরের ব্যাপারে কোন মন্তব্য করেনি।

Related posts

2024 সালে PS5-এর জন্য ডেভিয়েশন গেমস স্টুডিও শ্যুটার প্রকাশ

admin
3 years ago

পিএসএন প্রতি বছর 14 বিলিয়ন ডলার আয় করে

admin
2 years ago

মোয়া গুজবের পিসি সংস্করণের সম্ভাব্য প্রকাশ: পরবর্তী AAA গেমটি WRC সিরিজ থেকে Codmasters হবে

admin
3 years ago
Exit mobile version