PlayDesh
খবর

জার্নির নির্মাতাদের দ্বারা একটি নতুন গেম স্টুডিও স্থাপন

জার্নি অ্যান্ড হোয়াট রিমেইনস অফ এডিথ ফিঞ্চের নির্মাতাদের নতুন স্টুডিও অনন্য অভিজ্ঞতা তৈরিতে ফোকাস করবে।

গতকাল, প্রাক্তন বিকাশকারীরা তাদের নতুন গেম ডেভেলপমেন্ট স্টুডিও থেকে গত দশকের সেরা স্বতন্ত্র গেমগুলির কিছু উন্মোচন করেছে। গার্ডেনস নামে নতুন স্টুডিও বর্তমানে একটি নির্দিষ্ট স্থানে অবস্থিত নয় এবং এর শিল্পীরা লস এঞ্জেলেস, ক্যালিফোর্নিয়া এবং ওরেগনের পশ্চিমে পোর্টল্যান্ডের বিভিন্ন অংশে অবস্থিত।

প্রকাশিত প্রতিবেদন অনুসারে, এই স্টুডিওর পরিচালকরা স্টার্ট আপ কোম্পানি ট্রান্সসেন্ড ফান্ড থেকে $4.5 মিলিয়নের প্রাথমিক মূলধন গ্রহণে সফল হয়েছেন। প্রকাশিত তথ্য অনুযায়ী, কোম্পানির সকল সদস্য মূল্যবান কর্মসংস্থান সুবিধার অ্যাক্সেস পাবেন। এর মধ্যে রয়েছে 35 ঘন্টা সাপ্তাহিক কাজ, সমস্ত কর্মচারীদের অর্থ প্রদানে স্বচ্ছতা, চিকিৎসা ও দাঁতের পরিষেবা এবং কোম্পানিতে শেয়ার গ্রহণ করার অধিকার।

এই স্বাধীন দলের পরিচালনার প্রধান সদস্যরা হলেন ক্রিস বেল, স্টিভেন বেল এবং লেক্সি ডাস্টেলের মতো অভিনেতা। স্টিভেন এবং ক্রিস বেল ​​উভয়ই গেমের ডিজাইনার যেমন হোয়াট রিমেইনস অফ এডিথ ফিঞ্চ এবং স্কাই: চিলড্রেন অফ দ্য লাইট এবং লেক্সি ডাস্টলোর ইন্ডি ডাস্টফোর্স এবং আরও অনেক দ্বি-মাত্রিক গেম পরিচালনা করেন। ক্রিস বেল ​​স্টুডিও পরিচালনা ও পরিচালনা করবেন, স্টিফেন বেল আখ্যান লিখবেন এবং পরিচালনা করবেন এবং লেক্সি ডাস্টেল প্রথম গার্ডেন স্টুডিও প্রকল্প পরিচালনা করবেন।

স্টুডিওর পরিচালক ক্রিস বেল ​​বলেন, “গার্ডেনস স্টুডিওতে, আমাদের প্রধান লক্ষ্য হল একটি স্বাস্থ্যকর এবং সুখী পরিবেশ তৈরি করা, এবং প্রকল্পগুলির গুণমান ছাড়াও এটি খুবই গুরুত্বপূর্ণ।” “আমাদের প্রথম অগ্রাধিকার হল নিশ্চিত করা যে স্টুডিওর সদস্যরা সঠিক অবস্থায় আছে এবং একই সাথে, তাদের সরঞ্জাম এবং সংস্থান সরবরাহ করে, আমরা সমস্ত খেলোয়াড়দের মধ্যে সেরা অনলাইন গল্প বলার অভিজ্ঞতা অর্জন করতে চাই।”

স্টুডিওর সদস্যদের মতে, তাদের প্রথম প্রকল্প, যা বর্তমানে বিকাশাধীন, কনসোল এবং পিসিগুলির জন্য তৈরি একটি ত্রি-মাত্রিক অ্যাডভেঞ্চার গেম হবে। গেমটি অনন্য এবং উদ্ভাবনী বিশ্ব তৈরির উপর ফোকাস করবে যা অনলাইনে এই জাদুকরী জগতে খেলোয়াড়দের পথকে সংযুক্ত করে।

স্টুডিওর বোর্ড সদস্যদের ছাড়াও, অন্যান্য অভিজ্ঞ গেম ডেভেলপার যেমন রায়ান বেনো, যাদের জনপ্রিয় র্যাচেট অ্যান্ড ক্ল্যাঙ্ক এবং মার্ভেলের স্পাইডার-ম্যান গেমগুলিতে কাজ করার অভিজ্ঞতা রয়েছে এবং রোজ ডেল, যিনি স্কাইরিম এবং ফলআউট 4-এর প্রযোজনার সাথে জড়িত ছিলেন বেথেসদা, অন্যান্য স্টুডিও বিকাশকারী। নতুন প্রতিষ্ঠিত। স্টুডিওর অন্যান্য সদস্যরা অ্যাশেন, কল অফ ডিউটি: ইনফিনিট ওয়ারফেয়ার এবং দ্য হবিট এবং দ্য অ্যাডভেঞ্চারস অফ টিনটিনের মতো চলচ্চিত্র প্রকল্পগুলিতে কাজ করেছেন। অবশ্যই, এই স্টুডিওর অফিসিয়াল ওয়েবসাইটে বিভিন্ন পরিস্থিতিতে প্রতিভাবান খেলোয়াড়দের আকৃষ্ট করার প্রক্রিয়া অব্যাহত রয়েছে।

Related posts

Forza Horizon 5 এবং মুক্তির সময়ে সবচেয়ে সফল Microsoft গেম হয়ে উঠেছে

admin
3 years ago

গথাম নাইটস প্রকাশের তারিখ ঘোষণা করা হয়েছে

admin
3 years ago

মিয়াজাকি: আইকো না থাকলে, ডার্ক সোলস কখনোই তৈরি হতো না

admin
3 years ago
Exit mobile version