PlayDesh
খবর

ওপেন ওয়ার্ল্ড অ্যাকশন গেম ব্ল্যাক প্যান্থার বিকাশে রয়েছে

আজ, জেফ গ্রুব মার্ভেলের ব্ল্যাক প্যান্থার চরিত্রের উপর ভিত্তি করে একটি গল্প-ভিত্তিক এবং অ্যাকশন-ভিত্তিক কাজ তৈরি করার ঘোষণা দিয়েছেন এবং এই প্রকল্পের বিবরণ শেয়ার করেছেন; একটি কাজ যা EA দ্বারা প্রকাশিত হবে।

সম্প্রতি, গেমের সর্বশেষ খবরের সময়, জেফ গ্রুব, যিনি গেম ইন্ডাস্ট্রির একজন বিশিষ্ট সাংবাদিক হিসাবে বিবেচিত হন, আজ গেম মেস মর্নিংস ইউটিউব পডকাস্টের সময় একটি গল্প-ভিত্তিক, অ্যাকশন-ভিত্তিক এবং উন্মুক্ত-বিশ্বের কাজের বিকাশ সম্পর্কে ঘোষণা করেছিলেন ব্ল্যাক প্যান্থারের চরিত্রকে কেন্দ্র করে। মনে হচ্ছে এই গেমটি, যা EA দ্বারা প্রকাশিত হবে, কেভিন স্টিফেনসের নেতৃত্বে একটি নতুন প্রতিষ্ঠিত স্টুডিওতে তৈরি করা হবে, যিনি আগে মনোলিথ প্রোডাকশন দলের নেতৃত্ব দিয়েছিলেন।

এটি বলা উচিত যে উল্লিখিত প্রভাবটি একটি খুব বড় গেম হবে যা লাইভ-সার্ভিস উপাদানগুলি ব্যবহার করবে না। Jeff Grubb-এর মতে, Starwars Jedi: Fallen Order-এর সাফল্যের পর এই পণ্যটি EA থেকে সবুজ আলো পেয়েছে। গ্রুব দাবি করেন যে ব্ল্যাক প্যান্থার গেমে, খেলোয়াড়রা একটি চরিত্রের নিয়ন্ত্রণ নেয় যে, পূর্ববর্তী ব্ল্যাক প্যান্থারের মৃত্যুর পরে, প্রশিক্ষণ এবং প্রচেষ্টার মাধ্যমে এই খেতাব অর্জন করতে চায় এবং ওয়াকান্দার নতুন ব্ল্যাক প্যান্থার হতে চায়।

Related posts

এই সিরিজের ৩৫তম বার্ষিকী উপলক্ষে নতুন স্ট্রিট ফাইটার গেমের কথা উল্লেখ করে

admin
2 years ago

প্লেস্টেশন প্লাসে নতুন কন্টেন্ট সহ ডেস্ট্রাকশন অলস্টারস গেমের রিলিজ

admin
2 years ago

গুজব: এক্সবক্সের জন্য একটি ক্লাউড পরিষেবা ভিত্তিক এমএমও তৈরি করা

admin
3 years ago
Exit mobile version